বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranveer: ‘আমি বরদাস্ত করব না’, প্রিয় রণবীরের নগ্ন ফটোশ্যুট নিয়ে প্রশ্ন, রেগে গেলেন আলিয়া!
আলিয়ার প্রতিক্রিয়া

Alia-Ranveer: ‘আমি বরদাস্ত করব না’, প্রিয় রণবীরের নগ্ন ফটোশ্যুট নিয়ে প্রশ্ন, রেগে গেলেন আলিয়া!

  • ‘আমি রণবীর (সিং)-কে ভালোবাসি, ওর সম্পর্কে নেতিবাচক কিছুই বরদাস্ত করব না’, সাংবাদিকের প্রশ্ন শুনে মেজাজ হারালেন আলিয়া!

গত কয়েকদিন ধরেই হইচই ফেলে দিয়েছেন রণবীর সিং। এতদিন আজব ফ্যাশন সেন্সের জন্য সমালোচিত হতেন দীপিকার স্বামী। আর এবার নগ্ন ফটোশ্যুট সেরে আলোচনার কেন্দ্রবিন্দুতে তারকা। সোমবার ‘ড্রালিংস’ ছবির ট্রেলার লঞ্চে রণবীরের নগ্ন ফটোশ্যুট নিয়ে আলিয়াকে প্রশ্ন করেন এক সাংবাদিক। এতেই চটে যান হবু মা।

নগ্ন ফটোশ্যুটের জন্য সমালোচনা আর প্রশংসা দুটোই কুড়োচ্ছেন রণবীর। ইন্ডাস্ট্রির অনেকেই রণবীরের এই বোল্ড ফটোশ্যুটকে দুর্দান্ত আখ্যা দিয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ার অধিকাংশ এই শ্যুটকে ‘অশ্লীল’ আখ্যা দিয়েছে। রণবীর এক কথায় খোরাকে পরিণত হয়েছেন টুইটার, ফেসবুকে। সেই নিয়ে প্রশ্ন করা হলে আলিয়া কিছুটা আঁতে ঘা লাগল আলিয়ার। তিনি বলেন, ‘আমার প্রিয় রণবীরের ব্যাপারে কোনও কিছু নেতিবাচক আমি বরদাস্ত করব না। আমি এই প্রশ্নটাই সহ্য করতে পারব না।’ এরপর একটু থামেন রণবীর (কাপুর) ঘরণী। মুচকি হেসে এরপর যোগ করেন, ‘আমি ওকে ভালোবাসি, আর ও আমাদের সবার অনন্তকালের জন্য ফেবারিট। সিনেমাকে রণবীর অনেককিছু দিয়েছে, আমাদের উচিত ওকে শুধু ভালোবাসা দেওয়া’।

আলিয়ার স্বামী রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা দীপিকার স্বামী রণবীর সিং। তবে সম্পর্কের এমন অদ্ভূত সমীকরণ কোনওদিন প্রভাব ফেলেনি রণবীর (সিং)-আলিয়ার বন্ধুত্বে। রণবীরের সঙ্গে ‘গল্লি বয়’ ছবিতে অভিনয় করেছেন। খুব শীঘ্রই তাঁদের দেখা যাবে করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। আগামী বছর ফেব্রুয়ারির ১০ তারিখ মুক্তি পাওয়া কথা এই ছবি। যদিও আলিয়ার প্রেগন্যান্সির জেরে পিছোতে পারে ছবির মুক্তি, এমন কানাঘুষো শোনা যাচ্ছে।

বন্ধ করুন