বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt on Pathaan: 'ভীষণ খুশি', ব্রহ্মাস্ত্রর রেকর্ড ভাঙল পাঠান, উচ্ছ্বাস প্রকাশ করে কী বললেন আলিয়া?

Alia Bhatt on Pathaan: 'ভীষণ খুশি', ব্রহ্মাস্ত্রর রেকর্ড ভাঙল পাঠান, উচ্ছ্বাস প্রকাশ করে কী বললেন আলিয়া?

পাঠানের বক্স অফিস আয় প্রসঙ্গে কী বললেন আলিয়া?

Alia Bhatt on Pathaan: পাঠান বক্স অফিসে রীতিমত নিজের জাদু দেখাচ্ছে। এবার সেই বিষয়ে কথা বললেন আলিয়া ভাট। সম্প্রতি আলিয়া এবং বরুণকে একত্রে একটি ইভেন্টে দেখা গিয়েছে। সেখানে তাঁরা পাঠান ছবি নিয়ে নিজেদের মতামত জানালেন।

পাঠান ঝড়ের গতি শ্লথ হওয়ার নামই নিচ্ছে না যেন। একটার পর একটা রেকর্ড ভেঙে দুরমুশ করে দিচ্ছে পুরো। ৬ দিনে বিশ্বজুড়ে ছবিটি প্রায় ৬০০ কোটির ব্যবসা করে ফেলল। এবার এই ছবির দারুণ সফলতা নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ান। তাঁরা এই ছবিটিকে বলিউডের সব থেকে বড় ব্লকব্লাস্টার বলে অ্যাখ্যা দেন।

জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আলিয়া এবং বরুণকে একসঙ্গে পারফর্ম করতে দেখা যাবে। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয় মঙ্গলবার, ৩১ জানুয়ারি। সেখানেই পাঠানের বিষয় নিজের মতামত জানান আলিয়া। বক্স অফিসে ব্রহ্মাস্ত্র ছবির রেকর্ড ভেঙে দিয়েছে পাঠান, সেই বিষয়ে নিজের মত জানান তিনি।

অনেকেই বলছেন পাঠান, গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি, ব্রহ্মাস্ত্র ছবিগুলো হচ্ছে সমস্ত সমালোচনার মুখে কড়া উত্তর। তবে আলিয়া সেটা মানেন না। তিনি বলেন, একজন শিল্পী হিসেবে তাঁদের মধ্যে এত অ্যাগ্রেশন থাকে না। নেতিবাচক মন্তব্য, ছবির বিরোধীদের বিষয় কথা বলতে গিয়ে আলিয়া বলেন, 'আমার মনে হয় না আমাদের মধ্যে এতটা আগ্রেশন আছে। আমরা কাজ করতে পেরেই ধন্য, আমরা আমাদের স্বপ্ন বাঁচছি প্রতিদিন এটাই যথেষ্ট। আমি মনে করি আমরা দর্শকদের কাছে নিজেদের সমর্পণ করি, আর এরপর তাঁরা আমাদের নিয়ে, আমাদের বিষয় যা খুশি ভাবতে বা বলতে পারেন। আমরা যতক্ষণ তাঁদের বিনোদন দেওয়ার কাজ করছি, ততক্ষণ সেটা ভালো ভাবে করার চেষ্টা করব।'

পাঠানের বিষয়ে অভিনেত্রী বলেন, ' এই ইন্ডাস্ট্রির একজন হয়ে ভীষণ খুশি, কারণ পাঠান কেবল ব্লকব্লাস্টার ছবি নয়। বরং এটা ভারতীয় সিনেমার সব থেকে বড় ব্লকব্লাস্টার ছবি। আমার মনে হয় সবার অন্তত একবার করে এই ছবিটার জন্য হাততালি দেওয়া উচিত। এমন মুহূর্তের জন্য আমরা কৃতজ্ঞ। এবং প্রার্থনা করি এই মুহূর্তগুলো যেন বারবার ফিরে ফিরে আসে, স্থায়ী হয়।'

এক সাংবাদিক যখন অভিনেত্রীকে তাঁর ছবি এবং পাঠানের তুলনা করে বলেন যে পাঠান ব্রহ্মাস্ত্রর সব রেকর্ড ভেঙে দিয়েছে। এই বিষয়ে অভিনেত্রী সাফ সাফ বলেন, 'সব ছবির উচিত সব ছবির রেকর্ড ভাঙা। আমি ভীষণ খুশি এতে।' আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবার পরিচালনা করেছিলেন অয়ন মুখোপাধ্যায়। এই ছবিতে অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, নাগার্জুন, মৌনি রায়, প্রমুখকে দেখা গিয়েছিল। ছবিটি বিশ্বজুড়ে ৪২৫ কোটি টাকা কামিয়েছিল।

বরুণ বয়কট মুভমেন্টকে ব্যঙ্গ করে বলেন এখান থেকে প্রমাণিত যে মানুষ কেবল বিনোদন পেতে চায়। তাঁর কথায়, ' আমি এই বিষয়ে কিছু বলতে চাই না। এটাকে এত গুরুত্ব দেওয়ার কী আছে? মানুষ যদি পাঠানকে ভালোবাসে তাহলে বাসতে দিন। এই ছবির বক্স অফিস কালেকশন বলে দিচ্ছে ভারতীয় ছবির জোর কতটা। আর যখন পাঠানের মতো ছবিতে তুমি দেশের সেরা তারকাদের হাজির করছ সে শাহরুখ খান হন বা সলমন খান কিংবা দীপিকা বা জন মানুষ সেই ছবি দেখবেনই। কারণ তাঁরা বিনোদন চান।'

যশ রাজ ফিল্মস প্রযোজিত এবং সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানাকে এই ছবিতে দেখা গিয়েছে। ক্যামিও চরিত্রে রয়েছেন সলমন খানও। ছবিটি প্রাথমিক ভাবে বয়কট মুভমেন্টের শিকার হলেও বক্স অফিসে সমস্ত রেকর্ড ভেঙে গুড়িয়ে এগিয়ে চলেছে। দর্শকদের থেকে দারুণ সাড়া পাচ্ছে এই ছবি।

দীর্ঘ চার বছর পর এই ছবির হাত ধরেই বলিউডে ফিরলেন শাহরুখ খান। অন্যদিকে আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের এটা চতুর্থ ছবি। এর আগে সলমন খানের এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় এবং হৃতিক রোশনের ওয়ার মুক্তি পেয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট? মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ ধুতি পরা কৃষক মলে ঢুকতে পারবেন না! ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সরকারি পদক্ষেপ কাটা হল মহিলার চুল, ডোমজুড়ের 'মধ্যযুগীয় বর্বরতা' তুলে ধরে তোপ শুভেন্দুর, ধৃত ৭

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.