বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: পর্দার বাইরেও রণবীরের রয়েছে এই ‘সুপারপাওয়ার’, এতদিনে ফাঁস আলিয়ার!
রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

Viral Video: পর্দার বাইরেও রণবীরের রয়েছে এই ‘সুপারপাওয়ার’, এতদিনে ফাঁস আলিয়ার!

  • তেলেগু বিগ বস ৫-এর ফাইনালে প্রেমিক তথা বলি-তারকা রণবীর কাপুরের সত্যিকারের 'সুপারপাওয়ার'-এর কথা প্রকাশ্যেই প্রথমবার ফাঁস আলিয়ার।

গত ডিসেম্বরে তেলেগু বিগ বস ৫-এর ফাইনালে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। শো চলাকালীন মঞ্চ থেকেই নিজের প্রেমিক তথা বলি-তারকা রণবীর কাপুরের সত্যিকারের 'সুপারপাওয়ার'-এর কথা প্রকাশ্যেই প্রথমবার ফাঁস করেছিলেন আলিয়া। বলি-সুন্দরীর এক ফ্যান ক্লাবের তরফে পোস্ট করা সেই মুহূর্তের ভিডিয়ো সম্প্রতি দারুণ ভাইরাল হয়েছে সোসিয়াল মিডিয়ায়।

সেই ভিডিয়োতে 'ব্রহ্মাস্ত্র'র নায়িকাকে বলতে শোনা যাচ্ছে, ' ভীষণ ঠান্ডা মাথার মানুষ রণবীর। কোনও পরিস্থিতিতেই মেজাজ হারায় না। এটাই রণবীরের সুপারপাওয়ার!' উল্লেখ্য, এই শো-তে 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রচার সারতেই হাজির হয়েছিলেন এই দুই বলি-তারকা। আয়ান মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'তে মুখ্যভূমিকায় দেখা যাবে রণবীর ও আলিয়াকে।

'রালিয়া'র সঙ্গে একই মঞ্চে বিশেষ অতিথি রূপে হাজির হয়েছিলেন প্রখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। পর্দায় রণবীরের অভিনয়ের খোলা গলায় তারিফ করে তিনি জানান যে স্বতঃস্ফূর্ততার সঙ্গে রণবীর অভিনয় করেন, তাতে মনেই হয় না যে উনি কষ্ট করে কিছু করছেন। এতটাই সহজ তাঁর অভিনয়। হয়ত দর্শকদের কাছে নিজের অভিনয়ের মাধ্যমে পৌঁছনোর জন্য দারুণ খাটেন তিনি, তবে পর্দায় তাঁকে দেখে সেসব কিছুই বোঝা যায় না। এতটাই প্রাণ থাকে তাঁর অভিনয়ে। উল্লেখ্য, 'বাহুবলী'-র পর ফের একবার বক্স অফিসে নিজের নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন পরিচালক এস এস রাজামৌলি। তাঁর পরিচালনায় 'আর আর আর'যে কেন্দ্রীয় দুই চরিত্রে দেখা যাবে দক্ষিণী তারকা রাম চরণ এবং জুনিয়র এনটিআর। নায়িকার চরিত্রে রয়েছেন আলিয়া ভাট।একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অজয় দেবগণ-কে।২০২২ এর ৭ জানুয়ারি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে 'আর আর আর'।

প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরেই রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া ভাট। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে রণবীর-আলিয়াকে প্রথমবার স্ক্রিনে একসঙ্গে দেখতে, তবে ব্রহ্মাস্ত্র-র মুক্তির তারিখ নিয়ে এখনও মুখে কুলুপ ধর্মা প্রোডাকশনের। পাশাপাশি বাস্তবজীবনেও কবে সাত পাকে বাঁধা পড়বেন দুজনে, তা নিয়ে চর্চার শেষ নেই। দুজনের বিয়ে নিয়েও গত কয়েক মাস ধরে জল্পনা তৈরি হয়নি। সূত্রের খবর, দুজনেই নিজেদের পেশাদার দায়িত্বগুলো চটজলদি শেষ করছেন, এবং হয়ত চলতি বছরেই বিয়ের সানাই বাজবে কাপুর পরিবারে। ‘রালিয়া’ জুটির প্রেম এখন খুল্লমখুল্লা।

বন্ধ করুন