বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়েকে কি নায়িকা বানাতে চান আলিয়া-রণবীর? নতুন মাম্মা বললেন, ‘আমার মনে হয় না…’

মেয়েকে কি নায়িকা বানাতে চান আলিয়া-রণবীর? নতুন মাম্মা বললেন, ‘আমার মনে হয় না…’

মেয়েকে নিয়ে কথা বললেন আলিয়া। 

নিজের পুরোটা সময় মেয়ের সঙ্গেই কাটাচ্ছেন আলিয়া ভাট। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিবারের নতুন সদস্যকে নিয়ে কথা বললেন রণবীর-পত্নী। 

৬ নভেম্বর মেয়ের মা হয়েছেন আলিয়া ভাট। এখনও খুদের মুখ দেখাননি তিনি। তবে এক সাক্ষাৎকারে কথা বললেন যদি বড় হয়ে তাঁর মেয়ে নায়িকা হতে চায় তাহলে কী করবেন। এমনকী, কবে মেয়েকে লোকচক্ষুর সামনে আনলেন তা নিয়েও কথা বললেন। চলতি বছরেরই ১৪ এপ্রিল চার হাত এক হয়েছিল রণবীর কাপুর আর আলিয়া ভাটের। জুনে প্রেগন্যান্সির খবর দেন। 

‘আমি একটু উদ্বিগ্ন মেয়েকে লোকচক্ষুর সামনে নিয়ে আসা নিয়ে। আমি এই নিয়ে আমার পরিবার, বন্ধু, বরের সঙ্গেও কথা বলেছি। আমি আসলে চাই না আমার বাচ্চার জীবনে কোনও ধরনের অনুপ্রবেশ ঘটুক। এই জীবনটা আমি বেছেছি, হতে পারে আমার সন্তান বড় হয়ে এই পথে আসল না। এসব নিয়েই আমি একটু চিন্তিত।’, বলেছেন আলিয়া।

এরপর যখন প্রশ্ন আসে তিনিও কি চান তাঁদের মেয়ে অভিনয় জগতেই পা রাখুক? আলিয়া উত্তর দেন, ‘আমার মনে হয় না এটা এমন একটা জিনিস যা এখন থেকেই প্ল্যান করা সম্ভব বা বলা সম্ভব। আমি কোনও নির্দিষ্ট ভাবনা রাখতে চাই না মনে। কেন কিছু আশা করে রাখব আর পরে নিরাশ হতে হবে, তাই স্লেটটা খালি রাখাই এখন ভালো।’

সন্তানের প্রসবের খবর জানিয়ে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট করেছিলেন আলিয়া। সিংহ, সিংহী এবং শাবকের ছবির নীচে লেখা, ‘আমাদের জীবনের সেরা খবর। আমাদের সন্তান হয়েছে.. ও এক মায়াবী কন্যা (লাল হৃদয়ের ইমোজি)। আমরা ভালোবাসায় পরিপূর্ণ- আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগময় পিতামাতা!! আলিয়া এবং রণবীরের তরফে রইল অনেক অনেক ভালোবাসা।' 

আলিয়া আর রণবীরকে একসঙ্গে শেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মাস্ত্র ১’-এ। ২০২২-এর সবচেয়ে সফল হিন্দি ছবি এটি। এরপর আলিয়াকে দেখা যাবে রকি অউর রানি কি প্রেম কাহানি-তে। এরপর কাজ করার কথা আছে জি লে জারা ছবিতে, ক্যাটরিনা কইফ আর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। 

 

বন্ধ করুন