বাংলা নিউজ > বায়োস্কোপ > যেন স্বপ্ন সত্যি হল! 'ব্রহ্মাস্ত্র'-এর মুক্তির আগেই 'রণলিয়া'র আবেগঘন মুহূর্ত
সন্তানের অপেক্ষায় দিন গুনছেন আলিয়া।

যেন স্বপ্ন সত্যি হল! 'ব্রহ্মাস্ত্র'-এর মুক্তির আগেই 'রণলিয়া'র আবেগঘন মুহূর্ত

  • অয়নের বহু সাধনার ফল 'ব্রহ্মাস্ত্র'। পুরানের সঙ্গে ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়েছেন তিনি। কথা ছিল, ২০২০-তে মুক্তি পাবে ছবিটি।

অপেক্ষার আর কয়েক দিন। অবশেষে পর্দায় মুক্তি পেতে চলেছে 'ব্রহ্মাস্ত্র'। তার আগেই চলল প্রেক্ষাগৃহ-টহল। এই প্রথম থ্রি ডি-তে ছবির চূড়ান্ত কাট দেখে ফেললেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সঙ্গে ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং ছবির কলাকুশলীরা।

অয়নের বহু সাধনার ফল 'ব্রহ্মাস্ত্র'। পুরানের সঙ্গে ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়েছেন তিনি। কথা ছিল, ২০২০-তে মুক্তি পাবে ছবিটি। কিন্তু অতিমারির কারণে তা সম্ভব হয়ে ওঠেনি। দীর্ঘ অপেক্ষা শেষে এ বার স্বপ্ন সত্যি হওয়ার পালা। অবশেষে বড় পর্দায় ফুটে উঠবে অয়নের ভাবনা। ছবির চূড়ান্ত কাট দেখে আবেগঘন অয়ন। উচ্ছ্বসিত নায়ক-নায়িকাও। প্রেক্ষাগৃহে বসেই অনুরাগীদের সঙ্গে একটি ভিডিয়ো ভাগ করে নেন আলিয়া। 'ব্রহ্মাস্ত্র' নিয়ে তাদের আবেগ-উদ্বেগের ঝলক মিলেছে সেখানে।

ছবি দেখতে যাওয়ার জন্য আলিয়া বেছে নিয়েছিলেন গোল গলার অলিভ রঙের একটি ঢিলেঢালা ড্রেস। তার উপর চাপিয়েছেন একটি ক্রপড জ্যাকেট। পায়ে মানানসই স্ট্র্যাপ ব্লক হিল। আর রণবীর পরেছিলেন সাদা টি শার্ট এবং ডেনিম জিন্স।

(আরও পড়ুন: ৬.৬০ কোটির প্রি-বুকিং, বলিউড আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্রর হাত ধরেই ঘুরে দাঁড়াবে!)

 

৯ সেপ্টেম্বর মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র'। এই ছবিতে প্রথম জুটি বেঁধেছেন রণবীর এবং আলিয়া। তাঁদের সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায় এবং নাগার্জুনের মতো তারকারা।

(আরও পড়ুন: ‘আমার উপর ভরসা রাখুন গুরুজি’- বিগ বি-কে আশ্বাস রণবীরের, রইল নয়া ঝলক)

বলিউডের খরা কাটাবে 'ব্রহ্মাস্ত্র'। হিন্দি ছবির দুর্দিনে আশার আলো দেখাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের সাধনার ফল। অগ্রিম বুকিংয়ের হিসেবনিকেশ তেমনই বলছে। এই ছবির হাত ধরেই ঘুরে দাঁড়াতে পারে বলিউড, এমনই আভাস পাচ্ছেন চলচ্চিত্র বাণিজ্য বিশেজ্ঞরা। কিছু দিন আগে থেকে শুরু হয়েছে অগ্রিম বুকিং। যার সংখ্যা নেহাতই মন্দ নয়। মনে করা হচ্ছে, ছবি মুক্তির দিন পর্যন্ত এই হাতে বুকিং চললে মিলতে পারে ঈপ্সিত সাফল্য।

বন্ধ করুন