বাংলা নিউজ > বায়োস্কোপ > শুধু করণ নন, রণবীর-আলিয়ার বিয়েতে কেঁদে ভাসিয়েছিল এই অতিথিও! ছবি ভাইরাল
কে এত কেঁদেছিলপ রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়েতে?

শুধু করণ নন, রণবীর-আলিয়ার বিয়েতে কেঁদে ভাসিয়েছিল এই অতিথিও! ছবি ভাইরাল

  • ১৪ এপ্রিল ‘বাস্তু’তে বসেছিল বিয়ের আসর। নামমাত্র অতিথি নিয়ে সম্পন্ন হয়েছিল শুভকাজ। 

দিন ১৫ পর আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ের অন্দরের আরও কিছু ছবি সামনে এল! আর সেখানেই হাপুস নয়নে কাঁদতে দেখা গেল এক নিমন্ত্রিতকে! নিশ্চয়ই জানেন, আলিয়াকে বিয়ে করতে দেখে নাকি চোখএর জল আটকাতে পারেননি করণ জোহর। এবার, তাতে জুড়ল আরও একটা নাম, যে কেঁদে ভাসিয়েছিল তারকা জুটির বিয়ের দিনে।

১৪ এপ্রিল ‘বাস্তু’তে বিয়ে করেন রণবীর-আলিয়া পরিবার ও খুব কাছের বন্ধুদের নিয়ে। একদম ঘরোয়া আয়োজনে হওয়া সেই বিয়ের নিমন্ত্রিতের সংখ্যা ছিল হাতে গোনা। ইন্ডাস্ট্রি থেকে লাভ রঞ্জন, করণ জোহর আর আয়ান মুখোপাধ্যায় এসেছিলেন বিয়েতে। ছিল আলিয়ার বান্ধবীরাও। যাঁরা ‘জিজু’ রণবীরের সাথে খুব মাখোমাখো ছবিও তুলেছে। আরও দেখুন: বাড়ির সবার সামনে বউ আলিয়াকে জড়িয়ে ধরে আছেন রণবীর, বিয়ের এই ছবিটা সবচেয়ে মিষ্টি

কে কেঁদেছিল? আলিয়াকে দেখে চোখের জল আটকাতে পারেননি নায়িকার সবচেয়ে কাছের বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুর। আকাঙ্খাই সোশ্যাল মিডিয়ায় বিয়ের কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে স্পষ্ট ছোটবেলার বান্ধবীর বিয়ে হচ্ছে দেখে একটু ইমোশনাল হয়ে পড়েছিলেন তিনি। ছবিগুলি যদিও মেহেন্দির দিনের।

নিজের এই বদলে যাওয়া মুড নিয়ে মজা করেছেন আকাঙ্খা নিজেও। হলুদ শাড়ি আর সাদা ব্লাউজে এসেছিলেন তিনি আলিয়ার মেহেন্দিতে। প্রথম ছবিতে দেখা যাচ্ছে খোশমেজাজে গল্পে মজে রয়েছেন। তারপর একটা ছবিতে কাঁদো কাঁদো মুখ করে ধরে রয়েছেন আলিয়ার হাত। একটা ছবিতে মুখ ঢেকে তো ফুঁপিয়ে উঠেছেন, আর শান্ত করছে আরেক বান্ধবী। করণ জোহরের হাত ধরেও কেঁদে কেঁদে কিছু বলতে দেখা গেল।

 

বন্ধ করুন