বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt 2.0: নতুন ‘আলতা ফড়িং’ হচ্ছেন আলিয়া ২.০! রজ্জো হয়ে ধরা দেবেন সেলেস্টি বৈরাগী
আলিয়ার মতো দেখতে মেয়ে এবার আলতা ফড়িং-এর রিমেকে

Alia Bhatt 2.0: নতুন ‘আলতা ফড়িং’ হচ্ছেন আলিয়া ২.০! রজ্জো হয়ে ধরা দেবেন সেলেস্টি বৈরাগী

  • অবিকল আলিয়া ভাটের মতো দেখতে অসমের ভাইরাল কন্যে সেলিস্টি বৈরাগী এবার ‘আলতা ফড়িং’এর রিমেকে অভিনয় করবেন। 

লটিআরপি তালিকা দুর্দান্ত ফল ‘আলতা ফড়িং’-এর। স্টার জলসার এই সিরিয়াল এখন দর্শক মনে রাজ করছে। ফড়িং আর তাঁর মায়ের লড়াইয়ের গল্প মন ছুঁয়ে বাংলার দর্শকের। এবার বাংলা ছেড়ে জাতীয় স্তরে পা দিচ্ছে ফড়িং! হ্যাঁ, স্টার প্লাসে আসছে ‘আলতা ফড়িং’এর রিমেক ‘উড়তি কা নাম.. রজ্জো’। সে সিরিয়ালে ধরা পড়তে এক জিমন্যাস্টের জীবনযুদ্ধ এবং মায়ের হারানো সম্মান ফিরিয়ে দেওয়ার কাহিনি।

আর এই সিরিয়ালে রজ্জোর ভূমিকায় কাকে দেখা যাবে জানেন? স্টার প্লাসের এই সিরিয়ালের নায়িকা সেলেস্টি বৈরাগী মানে আলিয়া ভাট ২.০! হ্যাঁ, নেটপাড়ায় দ্বিতীয় আলিয়া নামেই সবাই চেনে সেলেস্টিকে। মাস কয়েক আগেই আলিয়ার ‘হামশকল’ হিসাবে নেটমাধ্যমে ঝড় তুলেছিলেন অসমের এই কন্যে। আলিয়া ভাটের ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সংলাপ বলে ভাইরাল হয়েছিলেন সেলেস্টি, আর ওই ভিডিয়োই এবার বদলে দিল তাঁর ভাগ্য। 

অবিকল আলিয়া ভাট!
অবিকল আলিয়া ভাট!

জানা গিয়েছে, আলিয়ার মতো দেখতে এই কন্যের ভিডিয়ো পছন্দ হয়েছিল শো-এর নির্মাতাদের। এরপর অডিশনের জন্য ডাক পড়ে তাঁর। এরপর জটপট আলিয়ার মতো দেখতে মেয়েকে নায়িকা চরিত্রের জন্য বেছে নেওয়া হয়।

সেলেস্টির স্টাইল, স্মাইল-সবই যেন অবিকল আলিয়া। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় সে। আর এবার তো স্টার প্লাসের মতো চ্যানেলে লিড রোলের অফার এসে গেল তাঁর কাছে। সত্যি সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভাগ্য বদল একেই বলে। ‘উড়তি কা নাম.. রজ্জো’তে সেলিস্টির বিপরীতে দেখা যাবে রাজবীর সিং-কে। ‘আলতা ফড়িং’-এর হিন্দি রিমকের প্রোমো ইতিমধ্যেই সামনে চলে এসেছে। আর সেই প্রোমো হুবহু আলতা ফড়িং-এর প্রথম ঝলকের কপি পেস্ট। 

কবে থেকে বা কোন সময়ে আসবে এই শো? সেই নিয়ে এখনও কিছু জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ। তবে আরও 

বন্ধ করুন