বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাচ্চারা লাইভ দেখেছে, লেজেন্ডরা জুম করে দেখছে' আলিয়ার ঘরে ধরা পড়লেন রণবীর!
আলিয়া-রণবীর
আলিয়া-রণবীর

'বাচ্চারা লাইভ দেখেছে, লেজেন্ডরা জুম করে দেখছে' আলিয়ার ঘরে ধরা পড়লেন রণবীর!

  • রণবীর নজর এড়াতে পারেননি আলিয়া ভক্তদের। দেখুন সেই ভিডিয়ো..

বলিউড তারকারা প্রয়াশই ভক্তদের সঙ্গে সংযোগ রাখতে সামাজিক মাধ্যমে লাইভ করে থাকেন। তেমনি সম্প্রতি ইনস্টাগ্রামে লাইভ করেন আলিয়া। সেখানে অবলা প্রাণী এবং প্রকৃতির প্রতি ভালবাসার কথা তাঁকে বলতে শোনা যায়। যদিও লাইভ সেশনে ভক্তদের নজর এড়াতে পারেনি বয়ফ্রেন্ড রণবীর কাপুর। ঘরে ঘুরছেন অভিনেতা!

যখনই আলিয়া হাতির দেখার অভিজ্ঞতা সম্পর্কে বলছিলেন, তাঁর পিছনে কাঁচে রণবীরের ছায়া দেখতে পান ভক্তরা। সাদা শার্ট এবং গাঢ় রঙের প্যান্ট পরে লিভিং রুমে ঘুরছেন রণবীর। অন্যদিকে, ক্যামেরার সামনে কথা বলছেন অভিনেত্রী।

ভিডিয়োতে রণবীরকে দেখতেই আলিয়া অনুরাগীরা নানা রকমের মজাদার মন্তব্য করতে শুরু করেন। কেউ লেখেন, 'বাচ্চারা ভিডিয়ো দেখেছে, লেজেন্ডরা জুম করে R.K (রণবীর কাপুর)কে দেখছে'। আবার কেউ লিখেছেন, ‘ওহ, ওঁরা একসঙ্গে থাকে!!’

প্রসঙ্গত, লকডাউনের শুরু থেকে একসঙ্গে থাকতে শুরু করেন রণবীর এবং আলিয়া। চলতি বছরে প্রথমে রণবীরের করোনার রিপোর্ট পজিটিভ আসে। পরে আলিয়ারও করোনার রিপোর্ট পজিটিভ আসে। সুস্থ হয়ে উঠে দুজনে মলদ্বীপে বেড়াতেও গিয়েছিলেন। মহামারীর মধ্যে বিদেশে ঘুরতে যাওয়ার জন্য সামাজিক মাধ্যমে নানা কটূক্তির শিকার হয়েছিলেন তাঁরা।

তিন বছরেরও বেশি সময় ধরে একে অপরকে ডেট করছেন রণবীর-আলিয়া। গত বছর এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, করোনা মহামারী না থাকলে ২০২০ সালেই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পরিকল্পনা ছিল তাঁদের।

খুব তাড়াতাড়ি এই জুটিকে বড়পর্দায় দেখতে পাবেন দর্শক। সৌজন্যে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ব্রহ্মাস্ত্র'। এই প্রথমবার দুজনে একসঙ্গে কোনো ছবিতে কাজ করবেন।

 

বন্ধ করুন