বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt welcomes baby girl: ‘এক মায়াবী কন্যা..’, একরত্তিকে আগলে প্রথম প্রতিক্রিয়া দিলেন নতুন মা আলিয়া

Alia Bhatt welcomes baby girl: ‘এক মায়াবী কন্যা..’, একরত্তিকে আগলে প্রথম প্রতিক্রিয়া দিলেন নতুন মা আলিয়া

মা হলেন আলিয়া ভাট

Alia Bhatt welcomes baby girl: প্রাকৃতিক নিয়মে সন্তানের জন্ম দেন বছর ২৯-এর আলিয়া। মেয়ে হওয়ার খবরে সবার প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি। সন্তানের প্রসবের খবর জানিয়ে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট নতুন মায়ের।

মা হলেন অভিনেত্রী আলিয়া ভট্ট। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তান প্রসব করেন অভিনেত্রী। রবিবার সকাল সাড়ে ৭টা নাগাদ ওই বেসরকারি হাসপাতালে আলিয়াকে ভর্তি করাতে নিয়ে যান রণবীর কাপুর।

শুধু রণবীর নন, আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট এবং নীতু কাপুরও উপস্থিত ছিলেন হাসপাতালে। প্রসববেদনা উঠলে প্রাকৃতিক নিয়মে সন্তানের জন্ম দেন বছর ২৯-এর আলিয়া। এই দিনটার অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। আলিয়ার মেয়ে হওয়ার খবরে সবার প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি।

আরও পড়ুন: ফুটফুটে মেয়ের মা হলেন আলিয়া, দেখুন নায়িকার চোখ ধাঁধাঁনো প্রেগন্যান্সি ফ্যাশন

সন্তানের প্রসবের খবর জানিয়ে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট করেন আলিয়া। সিংহ, সিংহী এবং শাবকের ছবির নীচে লেখা, ‘আমাদের জীবনের সেরা খবর। আমাদের সন্তান হয়েছে.. ও এক মায়াবী কন্যা (লাল হৃদয়ের ইমোজি)। আমরা ভালোবাসায় পরিপূর্ণ- আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগময় পিতামাতা!! আলিয়া এবং রণবীরের তরফে রইল অনেক অনেক ভালোবাসা।' পোস্টের ক্যাপশনে ছোট্ট হৃদয় জুড়েছেন নায়িকা।

এই পোস্টের নীচে আলিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডে একগুচ্ছ তারকা এবং ভক্তরা। হাসপাতাল সূত্রে খবর, মা ও সন্তান দুজনেই একদম সুস্থ রয়েছেন। কাকতালীয়ভাবে ঋষি কাপুর যে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন, সেই হাসপাতালেই সন্তান প্রসব করেন অভিনেত্রী। 

এ বছরটা আলিয়ার জন্য বিশেষ সেটা বলার অপেক্ষা রাখে না। বিয়ে, প্রযোজনায় আসা, হলিউডে পা রাখা, তার উপর মা হওয়া। সব মিলিয়ে আজ পূর্ণতা পেলেন তিনি। উল্লেখ্য, গত ১৪ এপ্রিল সাদামাটা অনুষ্ঠানের মধ্যে বিয়ে করেন ‘রালিয়া’। দম্পতির বিয়ের অনুষ্ঠানে পরিবারের সদস্য ছাড়া ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। বিয়ের কিছু দিন পরেই আলিয়া জানান তিনি অন্তঃসত্ত্বা। সন্তান গর্ভে নিয়েই একাধিক ছবির কাজ সারেন অভিনেত্রী। পরিবারের নতুন সদস্য আসা ভাট এবং কাপুর পরিবারে খুশির বন্যা।

বন্ধ করুন