নিউ ইয়র্কে থাকার সময়কার ছবি সামনে আনলেন নাতাশা, ছবিতে দেখা মিলল বি-টাউনের অপর লাভ বার্ডস অর্জুন-মালাইকার (ছবি-ইনস্টাগ্রাম)
নিউ ইয়র্কে থাকার সময়কার ছবি সামনে আনলেন নাতাশা, ছবিতে দেখা মিলল বি-টাউনের অপর লাভ বার্ডস অর্জুন-মালাইকার (ছবি-ইনস্টাগ্রাম)

আলিয়ার গালে রণবীরের চুমু, বার্থ ডে গার্লের এই ছবি ফাঁস করলেন বন্ধু নাতাশা

নিউ ইয়র্কের রাস্তায় আলিয়ার গালে চুমু খাচ্ছেন রণবীর! রবিবার 'পটাকা গুড্ডি'র জন্মদিনে রণবীর-আলিয়া জুটির এই রোম্যান্টিক ছবি ফাঁস করলেন আলিয়ার বান্ধু নাতাশা পুনাওয়ালা।

রবিবার ছিল অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিন। আলিয়ার বার্থ ডে পার্টিতে দেখা মেলেনি তাঁর বয়ফ্রেন্ড রণবীর কাপুরের। সেই নিয়ে কিছুটা হতাশ হয়েছিলেন ভক্তরা। তবে সেই দুঃখ সুদে আসলে কিছুটা হলেও পুষিয়ে দিলেন আলিয়ার অন্যতম কাছের বন্ধু নাতাশা পুনাওয়ালা। এদিন আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিজের মুঠোফোনের গ্যালারি থেকে একটি পুরোনো ছবি বেছে নেন নাতাশা। সেই ছবিতে দেখা গেল নিউ ইয়র্কের রাস্তায় আলিয়ার গালে চুমু খাচ্ছেন রণবীর। ছবিতে ধরা দিয়েছেন বলিউডের অপর লাভ বার্ডস মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরও। তাঁদেরও দেখা মিলল অন্তরঙ্গ অবস্থায়।

এই ছবি শেয়ার করে ইনস্টাগ্রাম স্টোরিতে নাতাশা লেখেন,'বার্থ ডে গার্ল! শুভ জন্মদিন আলিয়া'..

গত বছর রণবীরের সঙ্গে নিউ ইয়র্ক পৌঁছেছিলেন আলিয়া। যেখানে রণবীরের বাবা ঋষি কাপুরের ক্যানসারের চিকিত্সা চলছিল। সেই সময় মার্কিন মুলুকে ছুটি কাটাতে পৌঁছেছিলেন অর্জুন-মালাইকারা।গত দু বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ রণবীর-আলিয়া। দুজনের প্রেম ও বিয়ে নিয়ে কম চর্চা হয়নি বলিউডে। চারহাত হবে এক হয় সেই প্রশ্নের উত্তর এখনও অধরা তবে শীঘ্রই প্রথমবার অনস্ক্রিনে জুটি হিসাবে দেখা যাবে রণবীর-আলিয়াকে। ৪ ঠা ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ব্রহ্মাস্ত্রর।

এ বছর জন্মদিনটা পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে উদযাপন করেছেন অভিনেত্রী।দিদি শাহিন ভাট এবং নিজের গার্ল গ্যাংয়ের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগ করে নিয়েছেন নায়িকা। জন্মদিনের সেলিব্রেশনে আলিয়া পড়েছিলেন একটি অফ হোয়াইট শার্ট এবং ডেনিম শর্টস।

বক্স অফিসে আলিয়ার শেষ রিলিজ ছিল কলঙ্ক। যার ব্যর্থতা ভুলে আপতত নিজের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে ব্যস্ত নায়িকা।এছাড়াও আলিয়ার হাতে রয়েছে 'সড়ক টু', 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' এবং এস এস রাজমৌলীর পরবর্তী ছবি 'আরআরআর' (RRR)।

বন্ধ করুন