বাড়ি > বায়োস্কোপ > সত্যিই কি রণবীর-আলিয়ার ঘর ভাঙল? জবাব দিলেন অভিনেত্রী নিজেই
মুখে নয় ছবিতে জবাব দিলেন আলিয়া!
মুখে নয় ছবিতে জবাব দিলেন আলিয়া!

সত্যিই কি রণবীর-আলিয়ার ঘর ভাঙল? জবাব দিলেন অভিনেত্রী নিজেই

  • দীপিকা-ক্যাটরিনার পর আলিয়ার সঙ্গেও নাকি প্রেম সম্পর্ক টিকল না অভিনেতা রণবীর কাপুরের! করোনা জর্জরিত বি-টাউনে এই খবর ঘোরাফেরা করছে দিনকয়েক ধরেই। এবার রণবীরের সঙ্গে ব্রেক-আপ নিয়ে সব প্রশ্নের জবাব দিলে আলিয়া।

করোনাভাইরাস নিয়ে সর্তকতামূলক প্রচারে ব্যস্ত বলিতারকারা। করোনার প্রকোপে বন্ধ রয়েছে শ্যুটিং। এককথায় ঘরবন্দি বি-টাউন সেলেবরা। এরমাঝেই দিনকয়েক ধরে বলিউডে ঘোরাফেরা করছে এক গুঞ্জন, রণবীর-আলিয়ার প্রেম সম্পর্কে নাকি ভাঙন ধরেছে! সত্যিই কি তাই? এই জল্পনায় জল ঢাললেন অভিনেত্রী নিজেই। ইনস্টাগ্রাম পোস্টে সমালোচকদের জবাব দিলেন আলিয়া। শুক্রবার রাতে আলিয়া পোস্ট করেন একটি ছবি. যেখানে মুম্বইয়ের পড়ন্ত বিকালকে স্বাগত জানাতে দেখা গেল আলিয়াকে। সূর্যাস্তের সময় নিজের ব্যালকনিতে দাঁড়ায়ি দূর আকাশের দিকে একদৃষ্টে চেয়ে আছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন,বাড়িতে থাকুন এবং সূর্যাস্ত উপভোগ করুন! তবে এই ছবি তুলে দেওয়ার নেপথ্যের মানুষ হিসাবে সেই পোস্টে জ্বলজ্বল করছে একটি নাম আরকে। আলিয়া লিখেছেন, এই ছবি তুলে দিয়েছে আমার সব সময়ের পছন্দের ফটোগ্রাফার আরকে।



এই পোস্টের কমেন্ট বক্সে মজা করে আলিয়ার দিদি শাহিন লিখেছেন, 'তাহলে ও আমাদের ক্ষেত্রেই শুধু বাজে ছবি তোলে!' আলিয়ার পরিবারই নয়, ছবিতে দেখা মিলল রণবীরের মা নীতু কাপুরের কমেন্টও। একটি হার্ট ইমোজি পোস্ট করেছেন নীতু। আলিয়ার বেস্ট ফ্রেন্ড আকাঙ্ক্ষা রঞ্জন লিখেছেন, আমি আমার বয়ফ্রেন্ডকে তোর বয়ফ্রেন্ডের মতো ট্রেনিং দেওয়ার চেষ্টা করছি।

সদ্যই নিজের ২৭ তম জন্মদিন সেলিব্রেট করেছেন আলিয়া। জন্মদিনের সেলিব্রেশনের যে সব ছবি ও ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সেখানে দেখা মেলেনি রণবীর কাপুরের। তারপর থেকেই গুঞ্জন শুরু হয় রণবীর-আলিয়ার সম্পর্ককে নাকি ভাঙন ধরেছে। যদিও সেই সব ভুল ধারাণা একটা ছবির মাধ্যমেই ভেঙে দিলেন আলিয়া। ঘরবন্দি থাকার সময় নিজের মনের মানুষের সঙ্গেই সময় কাটাচ্ছেন নায়িকা।

প্রসঙ্গত প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে দেখা মিলবে এই জুটির। সৌজন্যে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র। ৪ ডিসেম্বর মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে এই ছবির। তবে করোনাভাইরাসের জেরে পিছিয়ে গিয়েছে ছবির শ্যুটিং। তাই এখন দেখার এই তারিখে ছবি আদতে মুক্তি পায় কিনা! ছবিতে দেখা মিলবে অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনী রায়েরও। সূত্রের খবর, ব্রহ্মাস্ত্র মুক্তির পর ডিসেম্বরেই বিয়ের তারিখও ঠিক করে রেখেছেন রণবীর-আলিয়া জুটি। তবে করোনার জেরে সেই সিদ্ধান্ত বদলাতে হয় কিনা সেটাই দেখার।


বন্ধ করুন