বাংলা নিউজ > বায়োস্কোপ > অবিকল আলিয়া! অসমের কন্যের সঙ্গে বলি তারকার মুখের অদ্ভূত মিল, হতবাক নেটিজেনরা
আলিয়ার হামশকল
আলিয়ার হামশকল

অবিকল আলিয়া! অসমের কন্যের সঙ্গে বলি তারকার মুখের অদ্ভূত মিল, হতবাক নেটিজেনরা

  • রণবীর কাপুরের গার্লফ্রেন্ডের 'লুক-অ্যালাইক’ এখন সুপার ভাইরাল সোশ্যালে।

পরনে সাদা টপ আর কালো রঙা স্কার্ট, মুখের ডিম্পল থেকে চুলের স্টাইল- সবই মিলে যাচ্ছে। বেশ কয়েকবার নীচের ভিডিয়োতে চোখ বুলিয়ে নিলেও আপনি ভিরমি খেতে পারেন! না এই তরুণী আলিয়া ভাট নন, নাম সেলেস্টি বৈরাগী (Celesti Bairagey)।  কিন্তু তাঁকে দেখে হতবাক আলিয়া ভক্তরাও। নায়িকার মুখের সঙ্গে হুবহু মিল রয়েছে সেলেস্টির। 

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন লুক-অ্যা-লাইক খুঁজে বার করা একটু সহজ হয়ে গিয়েছে। কিন্তু অসমের এই কন্যে সত্যি আলিয়ার হামশকল। তাঁর নামটিও একদম হটকে, সেলেস্টি। ইতালীয় এই নামের অর্থ স্বর্গীয়। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সেলেস্টি। তাঁর ফলোয়ার্স সংখ্যাও নেহাত কম নয়। আলিয়ার মতো দেখতে হওয়ার খবর ছড়াতেই বিদ্যুত গতিতে বাড়ছে তাঁর অনুরাগীর সংখ্যা। 

ডান দিকের ছবিতে সেলেস্টি, বাঁ দিকে আলিয়া
ডান দিকের ছবিতে সেলেস্টি, বাঁ দিকে আলিয়া

বিশ্বে এক রকম চেহারার মানুষ চার দিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে, কিন্তু তাঁদের প্রিয় তারকার মতো দেখতে কারুর খোঁজ পেলে উত্তেজিত হয়ে যান নেটিজেনরা। আপতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই কন্যে। আসলে শুধু মুখের মিল নয়, সেলেস্টির হাসিও পুরো আলিয়ার মতো। সেই নিয়েই এখন মেতে নেটপাড়া। 

সম্প্রতি বলিপাড়ার জোর গুঞ্জন ডিসেম্বরেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া। এর মাঝেই শোরগোল ফেলছেন আলিয়ার এই ডুপ্লিকেট! যদিও বিয়ে প্রসঙ্গে এখনও মুখ খোলেননি ‘রালিয়া’ জুটি। আলিয়ার মা, অভিনেত্রী সোনি রাজদান স্পষ্ট করেছেন আলিয়া বিয়ের পিঁড়িতে ভবিষ্যতে বসবেন ঠিকই কিন্তু এখনও হাতে সময় আছে। দিনক্ষণ কিছুই ঠিক হয়নি। 

বন্ধ করুন