বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: রাই সরিষা ফাটতে দেখে চিত্‍কার আলিয়ার! রান্নাঘরে কী কাণ্ডটাই না ঘটালেন রণবীর ঘরণী
মাস্টারশেফ আলিয়া!
মাস্টারশেফ আলিয়া!

Alia Bhatt: রাই সরিষা ফাটতে দেখে চিত্‍কার আলিয়ার! রান্নাঘরে কী কাণ্ডটাই না ঘটালেন রণবীর ঘরণী

  • অভিনেত্রী হিসাবে তাঁর প্রতিভা নিয়ে কোনও প্রশ্নই উঠবে না। ক্যামেরার সামনে সাবলীলভাবে অভিনয় করেন আলিয়া ভাট, তবে রণবীর ঘরণী হাতা-খুন্তি হাতে একদম ডাহা ফেল। রান্নাঘরে বেজায় অপটু আলিয়া। রইল প্রমাণ-

এখনও ফিকে হয়নি আলিয়ার হাতের মেহেন্দির রঙ। এর মাঝেই ভাইরাল রান্নাঘরে কাপুর খানদানের বহুরানির এক ভিডিয়ো। সেখানে প্রথমবার রান্নাঘরে ঢুকে কী হাল হয়েছিল আলিয়ার তা ধরা পড়েছে। এমনিতে খাওয়া-দাওয়ার ব্যাপারে প্রচণ্ড সচেতন আলিয়া। সারাক্ষণ ডায়েট মেনে চলেন তিনি। আউটডোর শ্যুটিংয়েও বাইরের কোনও খাবার খান না অভিনেত্রী, তবে নিজে রাঁধতে জানেন না এক্কেবারে। তাই বছর কয়েক আগেই অল্প-স্বল্প রান্না শিখতে নিজের ব্যক্তিগত শেফ দিলীপের স্মরণাপন্ন হয়েছিলেন অভিনেত্রী। সেই ভিডিয়ো আপলোড করেছিলেন নিজস্ব ইউটিউব চ্যানেলে, নায়িকার বিয়ের পর সেই ভিডিয়ো নতুন করে ভাইরাল।

এই ভিডিয়োতে দক্ষিণ ভারতীয় স্টাইলে জুকিনির (ঝিঙে জাতীয় সবজি) তরকারি বানাতে দেখা গেল আলিয়াকে। এই ভিডিয়ো দেখে যে কেউ বলবে রান্নাঘরের সঙ্গে দূর দূর পর্যন্ত কোনও সম্পর্ক নেই আলিয়ার। জুকিনি কেমনভাবে রান্না করতে হবে তার প্রতিটা ধাপ আলিয়াকে বলে দিচ্ছিলেন দিলীপ। এমনকী সবজি কাটাও শিখে নেন মহেশ ভাট কন্যা। সেখানে একটি গরম প্যানে এক চামচ তেল (অবশ্যই অলিভ ওয়েল) দেওয়ার পর ফোড়ন হিসাবে আলিয়াকে রাই সরিষা দিতে বলেন দিলীপ। সেটা দেওয়ামাত্রই ফাটতে শুরু করে স্বাভাবিক নিয়মে, তবে এই ব্যাপারে একবারেই অজ্ঞ আলিয়া বোকার মতো চিত্‍কার করে উঠেন। শুধু তাই নয়, অভিনেত্রীর প্রশ্ন, ‘এগুলো এমন উড়ছে কেন?’

আলিয়াকে রান্নাঘরে এমন হিমসিম খেতে দেখে হাসি চাপতে পারেননি তাঁর স্টাফেরাও। তবে তাঁরা আশ্বাস দিয়ে বলে,'ভয় পেও না। কিছু হবে না'। নিজের সহকর্মীদের প্রতি যে আলিয়া খুব যত্নবান তাও ধরা পড়েছে এই ভিডিয়োতে। রান্না করতে করতে নিজেকে ‘সুন্দর-সুশীল বহু’ বলেও উল্লেখ করেন আলিয়া। অভিনেত্রী বলেন, ‘আমি ভাগ্যবান যে আমি যখন বাইরে বাইরে যাই দিলীপ আমার সঙ্গে যায়, কারণ প্রত্যেক হোটেলে গিয়ে শেফেদের নিজের ডায়েট বোঝানো সম্ভবপর নয়। এর জন্য আমি সত্যিই দিলীপের কাছে কৃতজ্ঞ’। নায়িকা আরও যোগ করেন, প্রায় ১০-১২ দিন অন্তরই নিজের ডায়েট চার্ট বদলে ফেলেন তিনি, কারণ একটানা একইরকম খাবার খেতে তাঁর অরুচি লাগে।

শেষমেষ সাফল্যের সঙ্গে জুকিনি-র তরকারি বানাতে সফল হয়েছিলেন আলিয়া। নিজেই নিজের প্রশংসা করে বলেন, ‘খেতে কিন্তু মন্দ হয়নি। আমার মতো করে আপনারাও বাড়িতে বানিয়ে ফেলতে পারেন জুকিনির সবজি, খুব স্বাস্থ্যকর’।

বন্ধ করুন