বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: তেলুগু ভাষায় ‘কেসারিয়া’ গাইলেন আলিয়া, বরের দিকে তাকাতেই লাজে রাঙা রণবীর!
হায়দরাবাদে ছবির প্রচারে ‘রালিয়া’ (Varinder Chawla)

Video: তেলুগু ভাষায় ‘কেসারিয়া’ গাইলেন আলিয়া, বরের দিকে তাকাতেই লাজে রাঙা রণবীর!

  • Ranbir-Alia: শুক্রবার ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে হায়দরাবাদে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়ারা। সেখানেই চোখ টানলো আলিয়ার প্রেগন্যান্সি ফ্যাশন। পাশাপাশি অনুষ্ঠানের হাইলাইট ছিল আলিয়ার গলায় ‘কেসারিয়া’র তেলুগু ভার্সন। 

বলিউডের অন্যতম পছন্দের জুটি রণবীর-আলিয়া। বিয়ের আগে থেকেই তাঁদের নিয়ে ছিল বিস্তর চর্চা। ২০২২ সাল জুড়ে সংবাদ শিরোনামে ‘রালিয়া’। ব্যক্তিগত জীবনের পাশাপাশি তাঁদের পেশাদার জীবনও রয়েছে চর্চায়, কারণ আর মাত্র ৬ দিন পর মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর-আলিয়ার জীবনকে এক সুতোয় গেঁথে দিয়েছে যে ছবি, তা অবশেষে মুক্তি পাচ্ছে!

প্রেগন্যান্ট আলিয়া সামনতালে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার সারছেন। রণবীরের পাশে হামেশাই জ্বলজ্বলে তাঁর সহ-অভিনেত্রী। শুক্রবার নবাবের শহর হায়দরাবাদে ছবির প্রচার সারলেন ‘রালিয়া’। অভিনয়ের পাশাপাশি আলিয়া যে গানটাও ভালো গান, তা সবার জানা। এর আগেও ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে গিয়ে ‘কেসারিয়া’ গেয়েছেন অভিনেত্রী, তবে শুক্রবার তাতে লাগল হায়দরাবাদি তড়কা।

এদিন ‘কেশারিয়া’র তেলুগু ভার্স ‘কুমকুমালা’ শোনা গেল আলিয়ার গলায়। দুটো একসঙ্গে মিলিয়ে দুর্দান্ত পারফরম্যান্স পেশ করলেন রণবীর ঘরণী। শুধু তাই নয়, গান গাইতে গাইতে নিজের ভালোবাসার মানুষের দিকেও ফিরে তাকান আলিয়া। বউয়ের এই ইরাশায় ঘায়েল রণবীর, লজ্জায় লাল হয়ে মাটির দিকে তাকান তিনি। বিষয়টি নজর এড়ায়নি প্রযোজক করণের। সঙ্গে সঙ্গে লাজুক রণবীরের গালে ভালোবাসে থাপ্পড় কষান তিনি।

‘দিন বিতে তেরি ফিকর মে’- এই লাইনটি গাইতে গাইতেই সোজা রণবীরের দিকে ফিরে তাকান আলিয়া। এদিন হবু মায়ের ফ্যাশন স্টেটমেন্ট দেখে অবাক সকলে। এদিন , প্রেগন্যান্সি ফ্যাশনকে দিলেন এক অন্য মাত্রা দিলেন আলিয়া।

এদিন গোলাপি রঙা শারারা পরেছিলেন আলিয়া। এই শারারর গোটা গায়ে কোয়ার্কি ফয়েল প্রিন্ট, পিঠে লেখা রয়েছে ‘বেবি অন বোর্ড’। আর বাকি অংশে ‘লাভ’ এমব্রয়ডারি করা।

আলিয়ার এই শারারর গোটা গায়ে কোয়ার্কি ফয়েল প্রিন্ট। শুধু যে ‘বেবি অন বোর্ড’ লেখা তা নয়, সঙ্গে গোটা গায়ে লেখা ‘LOVE’। আপাতত এই জামার কারণেই হিট হয়ে গেছে হায়দরাবাদে রালিয়ার সফর।

এদিন রামোজি ফিল্ম সিটিতে ‘ব্রহ্মাস্ত্র’-এর মূল প্রচারানুষ্ঠান শেষ মুহূর্তে বাতিল হয়, বদলে প্রেস কনফারেন্স শিফট করা হয় এক পাঁচতারা হোটেলে। সেই নিয়ে বিতর্ক আর জলঘোলা কম হয়নি। তবে আলিয়া ম্যাজিকের সামনে ফিকে হয়ে গেল সব বিতর্ক।

হায়দরাবাদে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচারে শামিল হয়েছিলেন ছবির অন্যতম কাস্ট নাগার্জুনও। ‘রালিয়া’র হবু সন্তানকে আর্শীবাদে ভরিয়ে দেন দক্ষিণী তারকা। জুনিয়র আরকে-র জন্য তাঁর প্রার্থনা, ‘আমরা প্রর্থনা করছি তোমাদের খুব সুন্দর সন্তান হোক, সে যেন তোমাদের সম্মিলিত সাফল্যকে ছাপিয়ে যায়’। আরও পড়ুন-পিঠে ‘Baby On Board’ লিখে ঘুরছেন প্রেগন্যান্ট আলিয়া, রণবীরের বউ-র কীর্তি দেখুন

চলতি বছর এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। আর জুন মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আনেন অভিনেত্রী। বিয়ের আগে থেকেই যে প্রেগন্যান্ট ছিলেন আলিয়া, তাও স্পষ্ট হয়ে যায়।

বন্ধ করুন