বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: ‘ব্রহ্মাস্ত্র মুক্তির ক্ষেত্রে সুন্দর পরিবেশ', বিতর্কের মাঝে মুখ খুললেন আলিয়া
ব্রহ্মাস্ত্রের জন্য দিল্লিতে আলিয়া ভাট, অয়ন মুখোপাধ্য়ায় এবং রণবীর কাপুর।

Alia Bhatt: ‘ব্রহ্মাস্ত্র মুক্তির ক্ষেত্রে সুন্দর পরিবেশ', বিতর্কের মাঝে মুখ খুললেন আলিয়া

  • গোমাংস-মন্তব্যের জেরে বিক্ষোভের মুখে পড়েছিলেন রালিয়া। উজ্জয়িনী মন্দিরে প্রবেশে বাধা দেওয়া হয় তাঁদের। পুলিসের বক্তব্য ছিল, একটি বিক্ষোভ শুরু হয়েছিল যে আলিয়া ভাট ও রণবীর কাপুরকে যেন মন্দিরে প্রবেশ করতে দেওয়া না হয়। কিন্তু কিছুক্ষণ পরেই পুলিস সেই বিক্ষোভ তুলে দেয়।

‘ব্রহ্মাস্ত্র’-এ প্রচারের মাঝে উজ্জয়িনী মন্দিরে যাওয়ার কথা ছিল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। সঙ্গে থাকার কথা ছিল পরিচালক অয়ন মুখোপাধ্যায়েরও। সেই খবর ছড়িয়ে পড়তেই বজরং দলের সদস্যরা শিব মন্দির চত্বরে প্রতিবাদ দেখাতে হাজির হন। মাথাচারা দেয় নতুন বিতর্ক। রণবীরের পুরনো এক মন্তব্য় ঘিরে এই আশান্তির সৃষ্টি।

প্রায় দশ বছর আগের রণবীরের এক গোমাংস নিয়ে মন্তব্য কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই বিতর্কের জেরেই এই বিক্ষোভ দেখায় বজরং দলের সদস্যরা। বজরং দলের সমর্থকদের উপর পুলিশের লাঠিচার্জের ঘটনা নিয়ে রীতিমতো উত্তেজনা সৃষ্টি হয় উজ্জয়িনী মন্দির চত্বরে। আরও পড়ুন: সারেগামাপা-র মঞ্চে প্রথমবার ‘বাইক মিউজিক’! সঙ্গে রকস্টার বুলেটের পারফর্ম্যান্স

মঙ্গলবার আলিয়া-রণবীরকে উজ্জয়িনী মন্দিরের ভিতরে প্রবেশ করার অনুমতি না দিলেও, এখনও ছবি মুক্তির বিষয়ে ইতিবাচক মানসিকতা রেখেছেন তাঁরা। বুধবার দিল্লিতে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রেস কনফারেন্সে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে আলিয়া বলেন, ‘জলবায়ু এমন বলছে, সেপ্টেম্বর মাস এবং অক্টোবর পর্যন্ত এটি চলবে।’ আরও পড়ুন: দূরদর্শনের ‘মহিষাসুরমর্দিনী’কে মনে আছে! এখন কোথায় আছেন সংযুক্তা বন্দ্যোপাধ্যায়?

অভিনেত্রী আরও বলেন, ‘তেমন কিছু নয়। সিনেমা মুক্তির ক্ষেত্রে এটি একটি সুন্দর পরিবেশ। এই মুহূর্তে, আমাদের সুস্থ, সুখী, নিরাপদ, সুরক্ষিত থাকতে হবে। আমাদের সকলেরই সাধারণ জীবনের জন্য কৃতজ্ঞ হওয়া উচিত। তেমন কিছু বলো না বা ছড়িও না। পরিবেশ নেতিবাচক নয়। সবকিছুই ইতিবাচক, সবকিছুই ভালো। এতো টুকুই।’ আরও পড়ুন: চরম টাইট ফিট পোশাক পরে যোগাসন করতে ছুটছেন মালাইকা, আকাঙ্খা! হু হু করে ভাইরাল ছবি

ঘটনার সূত্রপাত কোথায় থেকে?

২০১১ সালে ‘রকস্টার’ ছবির প্রচারের সময় একটি মন্তব্য করেন রণবীর। তা নিয়েই এই জটিলতা। সেই সময়ে রণবীর বলেছিলেন, তাঁদের পরিবার পেশোয়ার থেকে এসেছে। এবং তাঁরা গোমাংসের বিভিন্ন পদ খান। এর পরে তিনি বলেছিলেন, গোমাংস খেতে তাঁরা ভালো লাগে। আর সেই মন্তব্যকে কেন্দ্র করেই এই সমস্যা।

বন্ধ করুন