রঙ্গোলিকে উপযুক্ত জবাব দিলেন আলিয়া
রঙ্গোলিকে উপযুক্ত জবাব দিলেন আলিয়া

'আমি মন থেকে কঙ্গনার জন্য খুশি', রঙ্গোলির ট্রোলিংয়ের যোগ্য জবাব আলিয়ার

  • ওরা যেভাবে প্রতিক্রিয়া দিতে চাইবে দিক। আমি মন থেকে কঙ্গনার জন্য খুশি'।পদ্মশ্রী জয়ের পর কঙ্গনাকে ফুলের তোড়া পাঠানো প্রসঙ্গে বললেন আলিয়া ভাট।

মনকষাকষি ভুলে কঙ্গনা রানাওয়াতের দিকে বন্ধুত্বের হাত বাড়ায়েছিলেন আলিয়া। পদ্মশ্রী জয়ের পর কঙ্গনার বাড়ির ফুলের তোড়া এবং শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন অভিনেত্রী। যদিও গোটা বিষয়টা নিয়ে আলিয়াকে ট্রোল করার চেষ্টা করেন কঙ্গনার বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল। এবার গোটা বিষয় নিয়ে মুখ খুললেন আলিয়া। বললেন 'ওরা যেভাবে প্রতিক্রিয়া দিতে চাইবে দিক। আমি মন থেকে কঙ্গনার জন্য খুশি'। বলিউড হাঙ্গামাকে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

শনিবার ভারত সরকারের পক্ষ থেকে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার সাফল্যেকে সেলিব্রেট করে নিতে অভিনেত্রীর উদ্দেশে একটি ফুলের তোড়া এবং শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন গল্লি বয়ের সফিনা। টুইটারে আলিয়ার সেই ফুলের তোড়ার ছবি শেয়ার করে নিয়ে কঙ্গনার বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল লেখেন, 'এই দেখুন আলিয়াজিও কঙ্গনাকে ফুল পাঠিয়েছে, কঙ্গনার বিষয় তো জানি না আমি কিন্তু দারুণ খুশি'।


কঙ্গনা থেকে রঙ্গোলি হামেশাই রানাওয়াত সিস্টার্সদের নিশানায় থেকেছেন আলিয়া। দিন কয়েক আগেই পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে আলিয়া ভাটকে করণ জোহরে হাতের পুতুল বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। স্টার কিড হওয়ার কারণেও হামেশাই রঙ্গোলি এবং কঙ্গনার কাছে বাঁকা কথা শুনতে হয়েছে মহেশ ভাট ও সোনি রাজদান কন্যাকে।

কঙ্গনা এক সাক্ষাত্কারে আলিয়া সম্পর্কে মন্তব্য করেছেন, 'আমি ওকে বলেছিলাম যে ও কী শুধু টাকা উপার্জন করায় মন দিতে চায় নাকি নিজের মতামতটাও পৌঁছে দিতে চায়, তা না হলে ওর সাফল্যের কোনও অর্থ নেই..আশা করি আলিয়া সাফল্যের আসল মানে বুঝতে পারবে এবং ওর দায়িত্বগুলো।নেপোগ্যাং(স্টারকিড)-এর সদস্যরা আজীবন শুধু দেওয়া-নেওয়ার বিশ্বাসী। আশা করি আলিয়া এই সবের উর্দ্ধে উঠতে পারবে'।

অপর একটি সাক্ষাত্কারে গল্লি বয়তে আলিয়ার পারফর্ম্যান্সকে সাধারণ বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা। কঙ্গনা জানিয়েছিলেন, ‘আমি লজ্জিত..গল্লি বয়ের পারফর্মেন্সে ছিলটা কি! একই রকম একটা ঠোঁট কাটা মেয়ের চরিত্র...বলিউডের কাছে তথাকথিত অগ্নিকন্যা যেমন হয় আর কি, ওটা নারীর ক্ষমতায়ণ! আমাকে মাফ করুন দয়া করে, সংবাদমাধ্যম যদি তারকা সন্তানের এইভাবে ভালোবাসা উড়ার করে দেওয়া বন্ধ না করে তাহলে অভিনয়ের গুণগতমান কোনওদিন বাড়বে না’!

যদিও কঙ্গনার মন্তব্যের বিরুদ্ধে কোনওদিনই পাল্টা জবাব দেননি আলিয়া। বরং আলিয়া বলেছেন, 'কঙ্গনা যতটা মনখুলে কথা বলতে পারে আমি পারিনা। আমি সত্যি ওকে অনেক সম্মান করি। হয়ত ওর দিক থেকে ও ঠিক। কখন কখনও আমরা বলে উঠতে পারিনা, আবার ভাবি কেন বলব? আমার বাবা সবসময় বলেন পৃথিবীতে ভিন্ন ভিন্ন মানুষের আলাদা মতামত থাকবেই, একটা মত কম থাকলেও দুনিয়াটা বদলে যাবে না'।





বন্ধ করুন