বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: কেরিয়ারের শীর্ষে থাকাকালীন বাবা হওয়া কঠিন? এই প্রশ্ন পুরুষকে করা হয় না: আলিয়া

Alia Bhatt: কেরিয়ারের শীর্ষে থাকাকালীন বাবা হওয়া কঠিন? এই প্রশ্ন পুরুষকে করা হয় না: আলিয়া

আলিয়া ভাট জানালেন একজন পুরুষ বাবা হওয়ার সময় অত প্রশ্নের সম্মুখীন হন না যত একজন মহিলা হন

Alia Bhatt: সম্প্রতি আলিয়া ভাট জানালেন একজন পুরুষ বাবা হওয়ার সময় অত প্রশ্নের সম্মুখীন হন না যত একজন মহিলা হন। এই দুইয়ের বৈপরীত্য অনেক বলেই জানান তিনি।

মাতৃত্বকালীন অভিজ্ঞতার বিষয়ে সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। গত বছর শেষের দিকেই তাঁর এবং রণবীরের (Ranbir Kapoor) সংসারে একরত্তি রাহা এসেছে। কেরিয়ারের মধ্য গগনে থাকার সময়ই তিনি মা হয়েছেন। এটা নিয়ে তাঁকে কম কথা শুনতে হয়নি। এবার নিজে কেরিয়ার থেকে মা হওয়া দুই বিষয়েই কথা বললেন রণবীর ঘরণী।

বাজার ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে আলিয়া বলেন যখন একজন পুরুষ বাবা হন তখন তিনি যে প্রশ্নের মুখোমুখি হন, আর একজন মহিলা যখন মা হন তখন তিনি যে প্রশ্নে মুখোমুখি সেই দুটোর মধ্যে আকাশ পাতালের ফারাক আছে।

অভিনেত্রী তাঁর এই সাক্ষাৎকারে বলেন, 'কখনও কাউকে কোনও পুরুষকে প্রশ্ন করত শুনবেন না।যে কেরিয়ারের মধ্য গগনে থাকার সময় বাবা হওয়ার সিদ্ধান্ত কতটা কঠিন ছিল। কিন্তু আমায় এই প্রশ্নের মুখে পড়তে হয়েছে। আমায় জিজ্ঞেস করা হয়েছে আমি কি এখন কাজ করা কমিয়ে দিতে চাইছি পরিবারের জন্য? কিন্তু আমার কাছে এটা খারাপ কিছু নয়। বরং ঠিক আছে। টানা ১০ বছর একভাবে কাজ করে চলার পর একজন মা হিসেবে আমি আমার কেরিয়ারের গতি কিছুটা কমাতেই পারি। আর আমার কাছে এই সফরটা ভালোবাসায় ভরা ছিল। আমি সবসময় যা করি সেটা ভালোবেসে করি। আমি যা সিদ্ধান্ত নিই সেটা যদি আমার ঠিক বলে মনে হয় তবেই নিই। আর যদি সেটা না হয় তাহলে দেখবেন আমি এক ঝটকায় অনেকটা পিছিয়ে গেছি।' তিনি আরও বলেন, 'আমায় যদি সেরা টিম দিয়ে সেরা ছবি অফার করা হয় কিন্তু আমি যদি ভিতর ভিতর সেটাকে অনুভব না করতে পারি, সেটা যদি আমার ঠিক না মনে হয় আমি সেই কাজ করতে পারব না। তাই সন্তান হওয়াটাও সম্পূর্ণ আমার ইচ্ছে ছিল। আর আমার মনে হয় না এটা নিয়ে কারও কোনও প্রশ্ন থাকতে পারে বলে। এটা খুব স্বাভাবিক এবং আনন্দের সঙ্গে নেওয়া একটা সিদ্ধান্ত ছিল।'

সদ্যই নাকি তাঁর মেয়ে তাঁর মুখে হাত দিয়েছে। এটা নাকি কেবল এই সপ্তাহের নয়, গোটা জীবনের জন্য একটা সেরা অভিজ্ঞতা হয়ে থাকবে। এমনটাই জানালেন আলিয়া।

প্রসঙ্গত আলিয়াকে আগামীতে করণ জোহরের (Karan Johar) রকি অর রানি কী প্রেম কাহানি ছবিতে দেখা যাবে। তাঁর বিপরীতে এই ছবিতে আছেন রণবীর সিং (Ranveer Singh)। এছাড়া তিনি আগামীতে হলিউড ডেবিউ সারতে চলেছেন। হার্ট অব স্টোন ছবিতে দেখা যাবে তাঁকে।

বায়োস্কোপ খবর

Latest News

Texas Super Kings বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.