পদ্মশ্রী জেতায় কঙ্গনাকে শুভেচ্ছা বার্তা আলিয়ার
পদ্মশ্রী জেতায় কঙ্গনাকে শুভেচ্ছা বার্তা আলিয়ার

কঙ্গনাকে শুভেচ্ছা জানিয়ে ফুলের তোড়া পাঠালেন আলিয়া,টুইট করলে উচ্ছ্বসিত রঙ্গোলি

  • মনোমালিন্য ভুলে কঙ্গনা রানাওয়তকে পদ্মশ্রী জয়ের পর শুভেচ্ছা বার্তা পাঠালেন আলিয়া ভাট।

শুভেচ্ছার জোয়ারে ভাসছেন কঙ্গনা রানাওয়াত। শনিবার ভারত সরকারের পক্ষ থেকে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন অভিনেত্রী। দেশের চতুর্থ সর্বোচ্চ নাগরিক সম্মান পাওয়ার পর কঙ্গনাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অনেকেই। তবে সেই তালিকায় সবচেয়ে উল্লেখযোগ্য নাম আলিয়া ভাট। এদিন কঙ্কনার উদ্দেশে একটি ফুলের তোড়া এবং শুভেচ্ছা বার্তা পাঠান গল্লি বয়ের সফিনা। টুইটারে আলিয়ার সেই ফুলের তোড়ার ছবি শেয়ার করে নিয়ে কঙ্গনার বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল লিখেছেন, 'এই দেখুন আলিয়াজিও কঙ্গনাকে ফুল পাঠিয়েছে, কঙ্গনার বিষয় তো জানি না আমি কিন্তু দারুণ খুশি'।



কঙ্গনা থেকে রঙ্গোলি হামেশাই রানাওয়াত সিস্টার্সদের নিশানায় থেকেছেন আলিয়া। দিন কয়েক আগেই পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে আলিয়া ভাটকে করণ জোহরে হাতের পুতুল বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা।

কঙ্গনা বলেছিলেন, আমি বলেছিলাম ওকে যে ও কী শুধু টাকা উপার্জন করায় মন দিতে চায় নাকি নিজের মতামতটাও পৌঁছে দিতে চায়, তা না হলে ওর সাফল্যের কোনও অর্থ নেই..আশা করি আলিয়া সাফল্যের আসল মানে বুঝতে পারবে এবং ওর দায়িত্বগুলো।নেপোগ্যাং(স্টারকিড)-এর সদস্যরা আজীবন শুধু দেওয়া-নেওয়ার বিশ্বাসী। আশা করি আলিয়া এই সবের উর্দ্ধে উঠতে পারবে'।

অপর একটি সাক্ষাত্কারে গল্লি বয়তে আলিয়ার পারফর্ম্যান্সকে সাধারণ বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা। কঙ্গনা জানিয়েছিলেন, ‘আমি লজ্জিত..গল্লি বয়ের পারফর্মেন্সে ছিলটা কি! একই রকম একটা ঠোঁট কাটা মেয়ের চরিত্র...বলিউডের কাছে তথাকথিত অগ্নিকন্যা যেমন হয় আর কি, ওটা নারীর ক্ষমতায়ণ! আমাকে মাফ করুন দয়া করে, সংবাদমাধ্যম যদি তারকা সন্তানের এইভাবে ভালোবাসা উড়ার করে দেওয়া বন্ধ না করে তাহলে অভিনয়ের গুণগতমান কোনওদিন বাড়বে না’!

রঙ্গোলি চান্দেলও গল্লি বয় অস্কারের দৌড় থেকে ছিকটে যাওয়ার পর প্রকাশ্যে নিজের খুশি জাহির করেছিলেন। টুইটারে রঙ্গোলি লেখেছিলেন, 'এই ছবিটা হলিউড ছবি ৮ মাইলের উপর ভিত্তি করে তৈরি হয়েছে। এখানকার বিক্রি হয়ে যাওয়া সমালোচকদের ভালো রিভিউতে কিচ্ছু যায় আসে না। এটা উরি বা মণিকর্নিকার মতো মৌলিক কনটেন্টের উপর তৈরি ছবি নয়। কেন হলিউড এমন একটা ছবিকে পুরস্কৃত করবে, যেটা ওদের ছবির কপি'?


তবে সব মন কষাকষি আর বিতর্ক ভুলে এবার কঙ্গনাকে তাঁর প্রাপ্য সম্মানের জন্য শুভেচ্ছা জানাতে কুন্ঠাবোধ করলেন না আলিয়া।

প্রদর্শনী শিল্পে অবদানের জন্য পদ্মশ্রীতে ভূষিত হয়েছেন কঙ্গনা। এই স্বীকৃতির পর ভিডিও বার্তায় বলিউডের কুইন জানান, ‘আমি বিনম্র এবং গর্বিত। আমি ভারত সরকারকের কাছে কৃতজ্ঞ। আমার অনুরাগী- যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছে , তাদের অনেক ধন্যবাদ। এই কঠিন সফরে যেসব বন্ধুদের পাশে পেয়েছি তাঁদের কাছে কৃতজ্ঞ। আমি আমার দেশকে ধন্যবাদ জানাতে চাই এই সম্মানের জন্য এবং আমি এই সম্মান উত্সর্গ করতে চাই এই দেশের প্রত্যেক নারীকে যাঁরা স্বপ্ন দেখার সত্ সাহস রাখে। প্রত্যেক মেয়েকে.. প্রত্যেক মাকে..এবং নারীর সেই স্বপ্নকে যা আমাদের দেশের আগামীর রূপদান করবে’।



রবিবার থালাইভির সেটেও বিশাল বড় একটি কেক কেটে নিজের পদ্ম সম্মান জয়ের খুশি ভাগ করে নিলেন কঙ্গনা রানাওয়াত।

বন্ধ করুন