বাংলা নিউজ > বায়োস্কোপ > হোম কোয়ারেন্টাইন থেকেই সেলফি পোস্ট আলিয়ার
করোনায় আক্রান্ত আলিয়া ভাট      ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 
করোনায় আক্রান্ত আলিয়া ভাট      ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 

হোম কোয়ারেন্টাইন থেকেই সেলফি পোস্ট আলিয়ার

করোনা আক্রান্ত হওয়ার কারণে আপাতত হোম কোয়ারেন্টাইনে আলিয়া ভাট।সেখান থেকেই নিজের একটি সেলফি পোস্ট করলেন তিনি। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনার তালিকায় রয়েছে বলিউডের বিভিন্ন ব্যক্তিত্ব সহ নেটিজেনরা।

সম্প্রতি, করোনায় আক্রান্ত হয়েছেন আলিয়া ভাট। বয়ফ্রেন্ড রণবীর কাপুরের করোনা মুক্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরপরই কোভিড আক্রান্ত হয়েছিলেন তিনি। প্রসঙ্গত, সম্প্রতি যে ছবির শ্যুটিং জোরকদমে সারছিলেন তিনি,সেই ' গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি '-র পরিচালক সঞ্জয় লীলা বনশালিও করোনায় আক্রান্ত হওয়ার ঠিক পরেই কোনওরকম ঝুঁকি না নিয়ে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে গেছিলেন আলিয়া। এরপরেই করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। সোশ্যাল মিডিয়ায়  সেকথা নিজেই  বাকিদের করোনার সতর্কবিধি মেনে চলার অনুরোধ করেছিলেন তিনি।

 

প্রায় এক সপ্তাহ হতে চললো নিজের বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। এমতবস্থায়, সোশ্যাল মিডিয়ায় সাহায্যেই নিজের ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখার পাশাপাশি তাঁদের আশ্বস্ত করেছেন তিনি।সোমবার কোয়ারেন্টাইন থাকাকালীন নিজের একটি মিষ্টি সেলফি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ' গঙ্গুবাঈ '। সেই ছবিতে দেখা যাচ্ছে বেশ বড়সড় একটি সফট টয়কে জড়িয়ে রয়েছেন তিনি। আলিয়ারএই ছবি পোস্ট করামাত্রই রণবীরের কাপুরের মা নিতু কাপুর যেমন কমেন্ট করতে ভোলেননি তেমন রণবীরের দিদি ঋদ্ধিমাও আলিয়াকে ' কিউট ' বলতে ভোলেননি। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে কমেন্ট করেছেন দিয়া মির্জা, নেহা ধুপিয়া,আথিয়া শেট্টি সহ আরও অনেকে।নেটিজেনরাও আলিয়াকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি অভিনেত্রীর দ্রুত কাজে ফেরার প্রার্থনা জানিয়েছেন ছবির কমেন্ট বক্সে। 

বন্ধ করুন