বাংলা নিউজ > বায়োস্কোপ > সবে করোনামুক্ত হয়েছেন রণবীর, এবার কোভিড-১৯ আক্রান্ত আলিয়া ভাট
আলিয়া ভাট (HT_PRINT)
আলিয়া ভাট (HT_PRINT)

সবে করোনামুক্ত হয়েছেন রণবীর, এবার কোভিড-১৯ আক্রান্ত আলিয়া ভাট

  • ইনস্টাগ্রামে করোনা আক্রান্ত হওয়ার কথা নিশ্চিত করেছেন আলিয়া ভাট। 

গত সপ্তাহেই করোনামুক্ত হয়েছেন রণবীর কাপুর। আর এবার করোনার গ্রাসে রণবীরের বান্ধবী আলিয়া ভাট। নায়িকার করোনা আক্রান্ত হওয়ার খবর টাইমস অফ ইন্ডিয়াকে নিশ্চিত করেছে FWICE। বৃহস্পতিবার সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে একটি গানের দৃশ্যের শ্যুটিং সারছিলেন আলিয়া। সেই সময়ই তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। এরপরই স্থগিত হয়ে যায় শ্যুটিং। FWICE অর্থাত্ ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবেকে আলিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সঞ্জয় লীলা বনশালি প্রযোজনা সংস্থার প্রোডাকশন হেড চেতন। 

এরপর বৃহস্পতিবার মধ্যরাতে ইনস্টাগ্রাম স্টোরিতে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানান আলিয়াও। তিনি লেখেন, ইতিমধ্যেই নিজেকে আইসোলেট করে ফেলেছেন তিনি এবং বাড়িতেই আইসোলেশনে থাকবেন। চিকিত্সক পরামর্শ এবং সরকারের তরফে জারি সমস্ত কোভিডবিধি মনে চলবার কথাও জানান আলিয়। 

করোনা আক্রান্ত আলিয়া
করোনা আক্রান্ত আলিয়া

গত ৯ মার্চ রণবীর কাপুরের কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। এরপর করোনার গ্রাসে পড়েছিলেন আলিয়ার ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ পরিচালক সঞ্জয় লীলা বনশালি, এর জেরে টানা কয়েক সপ্তাহ বন্ধ ছিল শ্যুটিং। সদ্যই নতুন করে শ্যুটিং ফ্লোরে ফেরে গোটা টিম, এর মাঝে ফের বিপত্তি। 

বন্ধ করুন