বাংলা নিউজ > বায়োস্কোপ > এতো বয়ফ্রেন্ড রণবীরের ‘হাতের কাজ’, আলিয়ার ছোঁড়া ধাঁধাঁয় মন্তব্য নেটিজেনদের!
রণবীর-আলিয়া
রণবীর-আলিয়া

এতো বয়ফ্রেন্ড রণবীরের ‘হাতের কাজ’, আলিয়ার ছোঁড়া ধাঁধাঁয় মন্তব্য নেটিজেনদের!

  • ধাঁধাঁর থেকেও জটিল আলিয়া! 

অনুরাগীদের ধাঁধাঁয় ফেলেছেন অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করেন। মনোরম আবহাওয়া, সূর্যাস্ত, দূরে দেখা যাচ্ছে পর্বতের শৃঙ্গ। একদৃষ্টে তাকিয়ে রয়েছেবন অভিনেত্রী। কিন্তু কে তাঁর সেই ছবি তুলেছে? নেটিজেনদের অবশ্য ধারণা বয়ফ্রেন্ড রণবীর কাপুরের তোলে সেই ছবি।

ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে অনুরাগীদের জন্য ধাঁধাঁ ছুঁড়েছেন নায়িকা। ক্যাপশনে লেখা, ‘আমি যেটা শুধুমাত্র চাই সূর্যাস্ত এবং তোমাকে… আমার ছবি তোমার জন্য'। ছবিতে সূর্যাস্তের আভায় কমলা এবং নীল রঙের আকাশ, সামনে বড় হ্রদ নজরে আসছে।

অলিয়া ভক্তরা অবশ্য অনায়াসের সেই ধাঁধাঁর উত্তর দিয়েছেন। তাঁদের মতে ক্যামেরার পিছনে রয়েছেন বয়ফ্রেন্ড রণবীর কাপুর। অন্যদিকে, অভিনেত্রী টু স্টেটসের সহ অভিনেতা অর্জুন কাপুর কমেন্টে লেখেন, ‘এই মূল্যবান ফটোগ্রাফারের অধিক ব্যবহার করা উচিত'। ছবিতে কমেন্ট করেন পরিচালক শানু শর্মা, অভিনেত্রীর বেস্ট ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জন কাপুর সব অন্যান্যার।

২০১৮ সাল থেকে একে অপরকে ডেট করছেন রণবীর এবং আলিয়া। দুজনের সম্পর্কের কথা স্বীকার করেছেন। গত বছর এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, বিয়ে করতে চান তিনি। শীঘ্রই সেই দিনটা তাঁর জীবনে আসবে। যদিও করোনার জন্য বিয়ে পিছিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা।

অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’তে প্রথমবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে রণবীর-আলিয়াকে। ছবিতে আরো রয়েছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কপাডিয়া, নাগার্জুনা আক্কিনেনি, মৌনী রায়ের মতো তারকারা। 

 

 

বন্ধ করুন