বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের দেহরক্ষীর সঙ্গে চিকিত্সকের কাছে ছুটলেন আলিয়া, কৌতুহলী অনুরাগীরা

রণবীরের দেহরক্ষীর সঙ্গে চিকিত্সকের কাছে ছুটলেন আলিয়া, কৌতুহলী অনুরাগীরা

আলিয়া ভাট (ফাইল ছবি)

আচমকা হলটা কী আলিয়ার? 

রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার বিয়ের জল্পনা তুঙ্গে। করোনা কাঁটা না হলে, গত বছরই সাত পাকে বাঁধা পড়ত এই জুটি, নিজের মুখে সে কথা মেনে নিয়েছেন রণবীর কাপুর। তাছাড়া গত এক বছর ধরেই একের পর এক মৃত্যু সংবাদ ঘিরে ধরেছে কাপুর পরিবারকে। ঋষি কাপুরের মৃত্যু থেকে রণবীরের কাকা রাজীব কাপুরের মৃত্যু, কঠিন সময়ে সারাক্ষণ হবু শ্বশুরাবড়ির লোকজনের পাশে দাঁড়িয়েছেন আলিয়া। 

বুধবার মুম্বইয়ে এক চিকিত্সকের ক্লিনিকে দেখা মিলল অভিনেত্রীর। আর নায়িকাকে এসকর্ট করে সেখানে পৌঁছে দিতে দেখা গেল বয়ফ্রেন্ড রণবীর কাপুরের বডিগার্ডকে। পাপারাতজিদের ক্যামেয়ার লেন্সবন্দি আলিয়ার দেখা মিলল ক্যাজুয়াল পোশাকে, ডেনিম শর্টস আর প্রিন্টেট টপ পরেছিলেন আলিয়া। হাতে বিশাল একটি ব্যাগ এবং করোনা আবহে সর্তকতা হিসাবে মুখে ঢেকে রেখেছিলেন মাস্কে। জানা গিয়েছে, একটি আই ক্লিনিকে পৌঁছেছিলেন মহেশ ভাট কন্যা। 

১৪ ফেব্রুয়ারি রণবীর-আলিয়াকে একসঙ্গে দেখা গিয়েছিল রণধীর কাপুরের বাড়িতে। পরের দিন ছিল রণবীরের জেঠুর জন্মদিন। করিনা-করিশ্মা সহ গোটা কাপুর পরিবার এদিন একত্রিত হয়েছিল রণধীরের ৭৪তম জন্মদিনটা স্পেশ্যাল করে তুললে। উল্লেখ্য মাত্র জন্মদিনের পাঁচ দিন আগে ভাইকে হারিয়েছেন রণধীর। রাজীব কাপুরের মৃত্যুর দিন কয়েকের মধ্যেই একজোট হওয়ায় ট্রোলের মুখে পরেছিল গোটা কাপুর ফ্যামিলি। 

রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে জেঠু রণধীরের জন্মদিন অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়।
রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে জেঠু রণধীরের জন্মদিন অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়।

মলদ্বীপে বন্ধুদে্র সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন আলিয়া। তবে গত ৯ ই ফেব্রুয়ারি রাজীব কাপুরের আচমকা মৃত্যুর খবর পেয়ে মলদ্বীপ থেকে দ্রুত মুম্বই ফেরেন আলিয়া, সোজা পৌঁছে যান কাপুর পরিবারের চেম্বুর স্থিত বাড়িতে। রাজীব কাপুরের শেষকৃত্যেও যোগ দেন নায়িকা।

রাজীব কাপুরকে শেষকৃত্যে হবু শাশুড়িকে আগলে আলিয়া ভাট। 
রাজীব কাপুরকে শেষকৃত্যে হবু শাশুড়িকে আগলে আলিয়া ভাট। 

আলিয়া আপাতত ব্রহ্মাস্ত্র ছবির শেষ পর্যায়ের শ্যুটিং সারছেন রণবীরের সঙ্গে। মুক্তির অপেক্ষায় নায়িকার বহুচর্চিত প্রোজেক্ট ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। এই ছবিতে প্রথমবার সঞ্জয় লীলা বনশালির নায়িকা হিসাবে দেখা যাবে আলিয়াকে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.