বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের দেহরক্ষীর সঙ্গে চিকিত্সকের কাছে ছুটলেন আলিয়া, কৌতুহলী অনুরাগীরা
আলিয়া ভাট (ফাইল ছবি)
আলিয়া ভাট (ফাইল ছবি)

রণবীরের দেহরক্ষীর সঙ্গে চিকিত্সকের কাছে ছুটলেন আলিয়া, কৌতুহলী অনুরাগীরা

  • আচমকা হলটা কী আলিয়ার? 

রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার বিয়ের জল্পনা তুঙ্গে। করোনা কাঁটা না হলে, গত বছরই সাত পাকে বাঁধা পড়ত এই জুটি, নিজের মুখে সে কথা মেনে নিয়েছেন রণবীর কাপুর। তাছাড়া গত এক বছর ধরেই একের পর এক মৃত্যু সংবাদ ঘিরে ধরেছে কাপুর পরিবারকে। ঋষি কাপুরের মৃত্যু থেকে রণবীরের কাকা রাজীব কাপুরের মৃত্যু, কঠিন সময়ে সারাক্ষণ হবু শ্বশুরাবড়ির লোকজনের পাশে দাঁড়িয়েছেন আলিয়া। 

বুধবার মুম্বইয়ে এক চিকিত্সকের ক্লিনিকে দেখা মিলল অভিনেত্রীর। আর নায়িকাকে এসকর্ট করে সেখানে পৌঁছে দিতে দেখা গেল বয়ফ্রেন্ড রণবীর কাপুরের বডিগার্ডকে। পাপারাতজিদের ক্যামেয়ার লেন্সবন্দি আলিয়ার দেখা মিলল ক্যাজুয়াল পোশাকে, ডেনিম শর্টস আর প্রিন্টেট টপ পরেছিলেন আলিয়া। হাতে বিশাল একটি ব্যাগ এবং করোনা আবহে সর্তকতা হিসাবে মুখে ঢেকে রেখেছিলেন মাস্কে। জানা গিয়েছে, একটি আই ক্লিনিকে পৌঁছেছিলেন মহেশ ভাট কন্যা। 

১৪ ফেব্রুয়ারি রণবীর-আলিয়াকে একসঙ্গে দেখা গিয়েছিল রণধীর কাপুরের বাড়িতে। পরের দিন ছিল রণবীরের জেঠুর জন্মদিন। করিনা-করিশ্মা সহ গোটা কাপুর পরিবার এদিন একত্রিত হয়েছিল রণধীরের ৭৪তম জন্মদিনটা স্পেশ্যাল করে তুললে। উল্লেখ্য মাত্র জন্মদিনের পাঁচ দিন আগে ভাইকে হারিয়েছেন রণধীর। রাজীব কাপুরের মৃত্যুর দিন কয়েকের মধ্যেই একজোট হওয়ায় ট্রোলের মুখে পরেছিল গোটা কাপুর ফ্যামিলি। 

রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে জেঠু রণধীরের জন্মদিন অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়।
রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে জেঠু রণধীরের জন্মদিন অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়।

মলদ্বীপে বন্ধুদে্র সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন আলিয়া। তবে গত ৯ ই ফেব্রুয়ারি রাজীব কাপুরের আচমকা মৃত্যুর খবর পেয়ে মলদ্বীপ থেকে দ্রুত মুম্বই ফেরেন আলিয়া, সোজা পৌঁছে যান কাপুর পরিবারের চেম্বুর স্থিত বাড়িতে। রাজীব কাপুরের শেষকৃত্যেও যোগ দেন নায়িকা।

রাজীব কাপুরকে শেষকৃত্যে হবু শাশুড়িকে আগলে আলিয়া ভাট। 
রাজীব কাপুরকে শেষকৃত্যে হবু শাশুড়িকে আগলে আলিয়া ভাট। 

আলিয়া আপাতত ব্রহ্মাস্ত্র ছবির শেষ পর্যায়ের শ্যুটিং সারছেন রণবীরের সঙ্গে। মুক্তির অপেক্ষায় নায়িকার বহুচর্চিত প্রোজেক্ট ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। এই ছবিতে প্রথমবার সঞ্জয় লীলা বনশালির নায়িকা হিসাবে দেখা যাবে আলিয়াকে। 

বন্ধ করুন