কাপুর পরিবারের পাশে আলিয়া
কাপুর পরিবারের পাশে আলিয়া

ঋষি কাপুরের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে আলিয়া ভাট,চন্দনওয়াড়ি শ্মশানে শেষকৃত্য

  • লকডাউনের নিময় মেনেই হবে ঋষি কাপুরের শেষকৃত্য, জানিয়েছে কাপুর পরিবার।

চব্বিশ ঘন্টার ব্যবধানে ফের ইন্দ্রপতন বি-টাউনে। বৃহস্পতিবার সকালে প্রয়াত অভিনেতা ঋষি কাপুর। ঋষি কাপুরের মৃত্যুতে শোকাহত গোটা দেশ। তবে আলিয়া ভাটের কাছে ঋষি কাপুরের চলে যাওয়াটা ব্যক্তিগতভাবে বিশাল বড়ো একটা ক্ষতি। কাপুর পরিবারের বৌমা হওয়ার আগেই হবু শ্বশুরকে হারালেন আলিয়া। এদিন ঋষি কাপুরের মৃত্যুর খবর পাওয়া মাত্রই এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে পৌঁছান রণবীরের বান্ধবী।

প্রয়াত অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে আজ দুপুরে কালবাদেবীর চন্দনওয়াড়ি শ্মশানে। ইতিমধ্যেই হাসপাতাল চত্বর আঁটোসাটো করা হয়েছে পুলিশি নিরাপত্তা। সেখানে ভিড় জমিয়েছেন সংবাদ কর্মীরা। লকডাউনের নিয়ম মেনেই হবে ঋষি কাপুরের শেষকৃত্য। আনুষ্ঠানিক বিবৃতিতে আগেই জানিয়েছে কাপুর পরিবার। তাঁদের তরফে জানানো হয়- 'এটা আমাদের ব্যক্তিগতভাবে বিশাল বড় একটা ক্ষতি,তবে আমরা জানি এটা গোটা বিশ্বের জন্য একটা কঠিন সময়। জমায়েত এবং যাতায়াত নিয়ে অনেক নিয়ম জারি রয়েছে।আমরা সকল শুভাকাঙ্খী, অনুরাগীদের কাছে অনুরোধ করব দয়া করে আইন মেনে চলুন'।


হাসপাতালের বাইরে জোরদার পুলিশি প্রহরা
হাসপাতালের বাইরে জোরদার পুলিশি প্রহরা (AFP)

২০১৮ সালে ঋষি কাপুরের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর একটানা একবছর নিউ ইয়র্কে চিকিত্সা চলেছে তাঁর। ২০১৯ সালের সেপ্টেম্বর মাসেই দেশেই ফেরেন ঋষি কাপুর।তারপর থেকেও নিময়িত চিকিত্সার মধ্যেই ছিলেন তিনি। ফেব্রুয়ারি মাসের শুরুতেই দিল্লিতে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল ঋষি কাপুরকে। মুম্বইয়ে ফিরে ফের হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তারপর থেকেই শরীর ভালো ছিল না ঋষি কাপুরে। গতকাল তাঁকে ফের ভর্তি করা হয় হাসপাতালে। রাতে ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর জানান, 'ওর শরীর ভালো নেই'। অবশেষে বৃহস্পতিবার ক্যানসারের সঙ্গে লড়াই থামিয়ে দিলেন ঋষি কাপুর।



বন্ধ করুন