বাংলা নিউজ > বায়োস্কোপ > এই বিশেষ কারণে নিজের নামের সঙ্গে কাপুর জুড়তেই হল আলিয়াকে, ফাঁস করলেন নায়িকা!

এই বিশেষ কারণে নিজের নামের সঙ্গে কাপুর জুড়তেই হল আলিয়াকে, ফাঁস করলেন নায়িকা!

রণবীরের কাপুর পদবি নিজের নামের সঙ্গে জুড়তে চান আলিয়া। 

বিয়ের পর থেকে রণবীরের পদবি নিজের নামের সঙ্গে জুড়ে নেওয়ার ইচ্ছে ছিল আলিয়ার। তবে সময়ের অভাবে আর হয়ে ওঠেনি। 

নিজের নামের সঙ্গে বরের নাম জুড়তে চলেছেন আলিয়া ভাট। সগর্বে তা ঘোষণাও করে দিলেন। সন্তান আসার আগেই নিজের নামে এই বদল আনতে চান তিনি। আর এর কারণ হিসেবে যে যুক্তি তিনি দিলেন তা নেহাত ফেলনা নয়। 

২০২২ সালের এপ্রিলে বিয়ে করেন রণবীর আর আলিয়া। এরপর জুন মাসে সন্তান আসার খবরও শেয়ার করে নেন সোশ্যালে। ব্রহ্মাস্ত্রর সেটে কাজ করার সময়ই একে-অপরের কাছাকাছি আসেন। প্রেমে পড়েন। প্রায় পঁচ বছর ডেটিংয়ের পর নেন বিয়ের সিদ্ধান্ত। 

এবার আলিয়া ভাবছেন নিজের নামের সঙ্গে জুড়বেন বরের পদবি কাপুর। যদিও রুপোলি পরদায় আলিয়া ভাটই থাকবে তাঁর নাম, তবে অফিসিয়াল ডকুমেন্টে বদল আনতে চান তিনি। বিয়ের পর থেকে ইচ্ছে থাকলেও ব্যস্ত শিডিউলের কারণে এমনটা করে ওঠার সময় পাননি। সঙ্গে বিদেশে যাওয়ার কথাও ছিল। হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এর জন্য ইউরোপে একমাস কাটাতে হয়েছিল তাঁকে। 

রণবীর কিন্তু বিয়ের পরই পাসপোর্টে জুড়ে দিয়েছেন ‘বিবাহিত’ স্ট্যাটাস। এবার পালা আলিয়ার। এক সাক্ষাৎকারে গঙ্গুবাই অভিনেত্রী জানালেন, ‘আমাদের সন্তান আসতে চলেছে। আমি শুধু একা ভাট থাকতে চাই না, যখন কাপুররা ঘুরতে যাবে একসঙ্গে। আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন আমি কী বলতে চাইছি? আমি বাবা লেফট আউট ফিল করতে চাই না।’ আরও পড়ুন: তামিল ছবি কার্তিকেয়া ২ হারিয়ে দিল লাল সিং চাড্ডা-রক্ষা বন্ধনকে, ধামাল বক্স অফিসে

আলিয়া আরও জানান, ‘আমি আছি আর সবসময় আলিয়া ভাটই থাকব। তবে এখন আমি কাপুরও।’ মানে অফিসিয়ালি তিনি হতে চলেছেন আলিয়া ভাট কাপুর। আপাতত স্বামী-স্ত্রীকে একসঙ্গে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’-তে। 

এই সাই-ফাই থ্রিলার ছবিতে রণবীরকে দেখা যাবে শিবার চরিত্রে। আর আলিয়া তাঁর প্রেমিকা। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা আর মৌনি রায় কেন্দ্রীয় চরিত্রে। ফ্যান্টসি ট্রিলজির প্রথম পার্ট আসছে ২ সেপ্টেম্বরে। আরও পড়ুন: ভুল ভুলাইয়ার সাফল্য মাথা ঘুরিয়ে দিয়েছে কার্তিকের, এত টাকা চাইছেন সিনেমা করতে!

নিজের নামের সঙ্গে বরের পদবি জুড়েছেন করিনা, সোনম, প্রিয়াঙ্কারা। চলতি বছরের শুরুতে তো সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা নিজের নামের থেকে হঠাৎ করে জোনাস পদবি সরিয়ে দিতে বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়ে গিয়েছিল। যা নিয়ে যথেষ্ট বিরক্তি প্রকাশ করেছিলেন অভিনেত্রী ও তাঁর পরিবার। 

 

বন্ধ করুন