বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: ‘রণবীরের সঙ্গে মেহেন্দির দিন ভীষণ বিরক্ত লাগছিল আমার’, হঠাৎ কেন এমন বললেন আলিয়া?

Alia Bhatt: ‘রণবীরের সঙ্গে মেহেন্দির দিন ভীষণ বিরক্ত লাগছিল আমার’, হঠাৎ কেন এমন বললেন আলিয়া?

আলিয়া ভাট

সম্প্রতি ৩০তম জন্মদিনে নিজের সম্পর্কে ৩০টি তথ্য প্রকাশ্যে এনেছেন। যার মধ্যে এটি অন্যতম। আলিয়া জানান, তিনি আদপে ভীষণই অগোছালো। তিনি ভীষণভাবেই চান সবকিছু গুছিয়ে রাখতে কিন্তু হয়ে ওঠে না। আলিয়া জানান, শট শেষ করার পরই তিনি নিজের নাকে হাত দেওয়ার প্রবণতা থাকে, কিন্তু কেন তা তিনি নিজেও জানেন না। 

‘রণবীরের সঙ্গে মেহেন্দির দিন ভীষণই বিরক্ত লাগছিল, অবশেষে মেহেন্দিটা শেষ হয়।’। কথাগুলি বলছেন আলিয়া। ভাবছেন তো, ভালোবেশেই তো বিয়ে করেছেন রণবীরকে তা আলিয়া হঠাৎ বিরক্ত লাগার কথা কেন বলছেন? নাহ অন্যকিছু ভাবার দরকার নেই। আলিয়া আসলে দীর্ঘক্ষণ ধরে বসে মেহেন্দি করার জন্য ধৈর্য রাখতে পারছিলেন না। সেকথাই বলতে চেয়েছেন আলিয়া। অভিনেত্রীর দাবি, তিনি আসলে ভীষণই অধৈর্য্য় বেশিক্ষণ বসে থাকা তাঁর পক্ষে কঠিন ছিল।

আলিয়া বলেন, 'ছোটবেলায় হাতে মেহেন্দি করতে কী ভালোই না লাগত। অথচ নিজের বিয়েতে যখন মেহেন্দি করতে বসি, তখন বিরক্ত লাগছিল। অবশেষে সেটা শেষ হয়।' সম্প্রতি ৩০তম জন্মদিনে নিজের সম্পর্কে ৩০টি তথ্য প্রকাশ্যে এনেছেন। যার মধ্যে এটি অন্যতম। আলিয়া জানান, তিনি আদপে ভীষণই অগোছালো। তিনি ভীষণভাবেই চান সবকিছু গুছিয়ে রাখতে কিন্তু হয়ে ওঠে না। আলিয়া জানান, শট শেষ করার পরই তিনি নিজের নাকে হাত দেওয়ার প্রবণতা থাকে, কিন্তু কেন তা তিনি নিজেও জানেন না। কেউ পিঠ চাপড়ে দিলে সেটা নাকি তাঁর ভালো লাগে না বলে জানান অভিনেত্রী। তাঁর কথায়, শপিং মলে গিয়ে কেনাকাটা করা তাঁর একেবারেই পছন্দ নয় তাঁর, এর থেকে নাকি অনলাইন শপিং করাই তাঁর পছন্দের। আলিয়া জানান, তিনি খুব সকালে ঘুম থেকে উঠে পড়েন, এটাই তাঁর অভ্যাস। জানান, নিজের কান, নখ, পা পরিস্কার করতে ব্যস্ত থাকেন। এটা তাঁর পছন্দের। তাঁর পছন্দের নম্বর হল ৬,৯,৮, ১। জানান, তিনি স্ন্যাকসে মাখানা খেতে ভালোবাসেন, আর অন্ধকার জায়গায় যেতে ভীষণই ভয় পান। আলিয়ার দিদির দাবি, অভিনেত্রী নাকি ভীষণই অদ্ভুত অদ্ভুত প্রশ্নে তাঁকে বিরক্ত করে তোলেন। যার কোনও অর্থ নেই।

নিজের সম্পর্কে এমনই ৩০টি অজানা বিষয় প্রকাশ্যে এনেছেন আলিয়া ভাট। সম্প্রতি নিজের ৩০ তম জন্মদিনে একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী, সেখানেই রয়েছে এসব কথা। সবকটি জানতে হলে ভিডিয়োতে চোখ রাখুন। গত ১৫ মার্চ ছিল আলিয়ার ৩০ তম জন্মদিন। ওইদিনটা নিজের পরিবার ও রণবীর এবং সন্তানের সঙ্গে লন্ডনে কাটান আলিয়া।

এদিকে কাজের ক্ষেত্রে খুব শীঘ্রই পর্দায় ফিরছেন তিনি। মা হওয়ার পর নতুনভাবে আলিয়াকে দেখতে উৎসাহী তাঁর অনুরাগীরা। রণবীর সিং-এর বিপরীতে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবে আলিয়াকে। যেটি মুক্তি পাচ্ছে আগামী ২৮ জুলাই।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ভারতীয় নারীরা পুরুষদের অর্ধেকেরও কম আয় করেন, বাড়ছে লিঙ্গবৈষম্য ভাঙার কাজ শুরু, দেড় মাসেই ইতিহাস হবে ভারত-পাক ম্যাচ উপহার দেওয়া নাসাউ স্টেডিয়াম দুর্ভোগের শেষ নেই, টিকে থাকার লড়াই চালাচ্ছেন ৮৬ শতাংশ ভারতীয় কর্মচারীই 'স্মার্ট পঞ্চায়েত ২.০', হোয়াটসঅ্যাপ চ্যাটবট মিলবে ট্রেড লাইসেন্স, জমি-বাড়ির নথি মদন তামাং খুনের মামলায় বিমল গুরুংয়ের নাম যুক্ত করতে নির্দেশ দিল হাইকোর্ট লোকালয়ে হাতির হানা ঠেকাতে বড় পদক্ষেপ, পরিখা খনন করবে ত্রিপুরা সরকার কামারকুন্ডু স্টেশন উত্তাল হকারের মৃত্যুতে! RPF-এর বিরুদ্ধে ধাক্কা দেওয়ার অভিযোগ 'প্রথমে ভেবেছিলাম বাদাম, পরে দেখি…'আইসক্রিমের মধ্য়ে ছিল কাটা আঙুল!দাবি চিকিৎসকের ভারতে বার্ড ফ্লু নিয়ে ভয় কতটা? দুশ্চিন্তার কারণ আছে কি? বলে দিলেন চিকিৎসকরা ‘তৃনীল’ ভক্তদের জন্য সুখবর, প্রথমবার একসঙ্গে নীল-তৃণা, সঙ্গে সৌরভ! আসছে বড় চমক

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.