বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথায় টুপি রণবীর কাপুরের; তুলনা করা হল রণবীর সিংয়ের সঙ্গে! ক্ষমা করলেন আলিয়া?
আলিয়ার মাথায় রণবীরের সেই টুপি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
আলিয়ার মাথায় রণবীরের সেই টুপি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মাথায় টুপি রণবীর কাপুরের; তুলনা করা হল রণবীর সিংয়ের সঙ্গে! ক্ষমা করলেন আলিয়া?

  • আলিয়া ভাটের 'এয়ারপোর্র্ট লুক'-এর সঙ্গে রণবীর কাপুরের লুকের তুলনা করতে গিয়ে এক পাপারাৎজি তাড়াহুড়োয় মুখ ফস্কে বলে ফেলেন রণবীর সিংয়ের নাম! তারপর কী করলেন আলিয়া? 

বিমানবন্দরের টার্মিনালের মধ্যে হেঁটে যাচ্ছেন আলিয়া ভাট। নায়িকার সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে পাপারাৎজির দলও। সমানে ছবি তোলার পাশাপাশি আলিয়াকে টুকটাক প্রশ্নও করে ফেলছেন তাঁরা। আলিয়াও সাধ্যমতো জবাব দিতে দিতে এগিয়ে যাচ্ছেন। এইসময় এই বলি-সুন্দরীর 'এয়ারপোর্র্ট লুক'-এর সঙ্গে রণবীর কাপুরের লুকের তুলনা করতে গিয়ে এক পাপারাৎজি তাড়াহুড়োয় মুখ ফস্কে বলে ফেলেন রণবীর সিংয়ের নাম! তারপর কী করলেন আলিয়া? সেই মুহূর্ত উঠে এসেছে অন্য এক ব্যক্তির রেকর্ড করা ভিডিওয়। নেটমাধ্যমে পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

বেশ ক্যাজুয়াল লুকেই ধরা দিয়েছিলেন আলিয়া। মাথায় কালো টুপি, সাদা টিশার্টের সঙ্গে বোম্বার জ্যাকেট পরে হাজির হয়েছিলেন এই বলি-অভিনেত্রী। মুখে মাস্ক পরে থাকা সত্বেও পাপারাৎজিদের সঙ্গে হাঁটতে হাঁটতে যে দিব্যি কথা চালিয়ে যাচ্ছিলেন আলিয়া, তা ভিডিও থেকেই পরিষ্কার। এমন সময় এক পাপারাৎজি আলিয়ার লুকের প্রশংসা করতে গিয়ে তাড়াহুড়োয় বলে ওঠেন, 'আপনাকে না একেবারে রণবীর সিংয়ের মতো লাগছে'। আসলে বলতে গেছিলেন কাপুর, মুখ ফস্কে বেরিয়ে গেল 'সিং'। 

আসলে মাথায় প্রেমিক তথা বলি-নায়ক রণবীর কাপুরের টুপি পরেছিলেন আলিয়া। টুপিটি চিনতে পেরেছিল পাপারাৎজিরাও। তবে এহেন প্রশংসা শুনে চমকে উঠে তাকাতেই পাশ থেকে রে রে করে বাকিরা বলে ওঠেন,' অরে না না সিং নয়, কাপুর কাপুর!' ভুল বুঝতে পেরে 'অপরাধী'-ও সঠিক নামটি উচ্চারণ করেন প্রায় সঙ্গে সঙ্গেই। আলিয়া অবশ্য কিছু মনে করেননি। খুব স্বতঃস্ফূর্ত ভাবে হাত নাড়িয়ে এগিয়ে যান। তবে যাওয়ার আগে সবাইকে বাড়িতে গিয়ে বিশ্রাম নেওয়ারও অনুরোধ করেন বলি-নায়িকা। বলে ওঠেন, ' এবার বাড়ি গিয়ে একটু শুয়ে পড়ুন'।

প্রসঙ্গত, প্রায় ৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন আলিয়া ও রণবীর কাপুর। একাধিক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন যে খুব তাড়াতাড়ি তাঁরা ছাদনাতলায় বসবেন। এও বলেছিলেন যদি করোনা অতিমারির ফলে চারপাশে এহেন পরিস্থিতির সৃষ্টি না হতো তাহলে হয়ত এতদিনে তাঁরা বিয়েটা সেরেই ফেলতেন।

বন্ধ করুন