বাংলা নিউজ > বায়োস্কোপ > রকি অউর রানি-র কাজ শেষ হতেই চান্না মেরেয়ায় নাচ, দেখুন প্রেগন্যান্ট আলিয়ার কাণ্ড
করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানির শ্যুট শেষ করে ফেললেন আলিয়া ভাট। 

রকি অউর রানি-র কাজ শেষ হতেই চান্না মেরেয়ায় নাচ, দেখুন প্রেগন্যান্ট আলিয়ার কাণ্ড

  • জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন আলিয়া ভাট। হাতের কাজ এক এক করে শেষ করছেন। এখন তিনি ব্যস্ত ‘ডার্লিংস’-এর প্রোমোশনে। তারপরই আসছে ‘ব্রহ্মাস্ত্র’।

‘রকি অর রানি’-র সেট থেকে ভাইরাল আলিয়া ভাটের ভিডিয়ো, যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন করণ জোহর। বর রণবীর কাপুরের গান ‘চান্না মেরেয়া’-তে সেখানে নাচতে দেখা গেল তাঁকে। নিমেষে এই ভিডিয়ো মন কেড়ে নিয়েছে সোশ্যাল মিডিয়ার।

জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন আলিয়া ভাট। তখন তিনি ছিলেন দেশের বাইরে নিজের হলি ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটে। দেশে ফিরেই শুরু করে দিয়েছেন পরের ছবি ‘ডার্লিংস’-এর প্রোমোশন। আর সঙ্গে শেষ করে ফেললেন করণ জোহরের পরিচালনায় ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র শ্যুট।

ভিডিয়োতে করণকে বলতে শোনা গেল, ‘তোমার কাজ শেষ হল। আর তোমাকে গুড বাই বলতে এর থেকে ভালো গান আর কি বা হতে পারে’! দেখা গেল ‘চন্না মেরেয়া’ গানটা বাজছে আর রণবীরের স্টেপ করছেন আলিয়া। মুখে একটা চামচ নিয়ে নাচ করলেন হবু মা। উপস্থিত ছিলেন ছবির নায়ক রণবীর সিংও। নাচ শেষে তিনি অন্যান্য ক্রু মেম্বারদের সঙ্গে আলিয়ার জন্য হাততালিও দেন।

ভিডিয়ো শেয়ার করে করণ লিখলেন, ‘রানির কাজ শেষ। দেখুন রকি কীভাবে চিয়ার করছে ওকে। ক্যামেরা নিয়ে আমার পাগলামো ক্ষমা করে দিন। রানি তো এই প্রেম কাহানির কাজ শেষ করে ফেলেছে, রকি এবার তুইও আয় ময়দানে। কাজটা শেষ করে ফেল।’

আর আলিয়া নিজের ইনস্টা স্টোরিতে লিখলেন, ‘রকি অর রানি-র কাজ শেষ। এই টিমটাকে থুব মিস করব। একটা প্রিয় গান বাকি। সবাইকে অনেক ভালোবাসা। ’

বন্ধ করুন