বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনেও মন ভাল নেই আলিয়ার
আলিয়া ভাট। (HT_PRINT)
আলিয়া ভাট। (HT_PRINT)

জন্মদিনেও মন ভাল নেই আলিয়ার

  • ২৮-এ পা দিলেন বলিউডের হার্টথ্রব আলিয়া ভাট। তারকার জন্মদিনে কী বিশেষ পরিকল্পনা রয়েছে, তা জানার জন্য আগ্রহী আলিয়ার ভক্তরা। কিন্তু এই নিয়ে আলিয়ার তরফে এখনও কিছুই জানা যায়নি। কারণ মন ভাল নেই সুন্দরীর। 

জন্মদিনটি জীবনের একটি বিশেষ দিন। এমন দিনের জন্য আগে থেকে না জানি কত পরিকল্পনা করে রেখেছিলেন আলিয়া ভাট। কিন্তু এ বছরের জন্মদিনে অভিনেত্রীর মন খুব খারাপ কারণ এমন বিশেষ দিনে তিনি পাশে পাচ্ছেন না কাছের মানুষটাকেই। রণবীর কপূরকে ছাড়া জন্মদিন কি করে স্পেশ্যাল হবে?

কিছু দিন আগেই রণবীর করোনা আক্রান্ত হয়েছেন। নিয়ম মেনে নিজের বাড়িতে কোয়রান্টিনে রয়েছেন অভিনেতা। স্বাভাবিক ভাবেই জন্মদিনের দিনেও আলিয়াকে আলাদা থাকতে হচ্ছে রণবীরের থেকে। স্বভাবতই যাবতীয় পরিকল্পনা তাঁর ভেস্তে গিয়েছে। দু’দিন আগেই বন্ধুর বিয়ের সেলিব্রেশনের ছবি শেয়ার করেছিলেন আলিয়া। তার মধ্যেই আবার রণবীরের হাতে নিজের হাত রাখা একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘খুবই মিস করছি’। আনন্দ অনুষ্ঠানের মাঝেও তিনি যে প্রতিটা মুহূর্তে রণবীরকে মিস করছেন, সেটাই বোঝাতে চেয়েছিলেন। জন্মদিনের দিন তাই আলিয়ার মন দ্বিগুণ খারাপ হওয়াটাই তো স্বাভাবিক!

এদিকে রণবীর-আলিয়া অভিনীত 'ব্রহ্মাস্ত্র' ছবির মুক্তির দিন করোনার জন্য বারবার পিছিয়ে চলেছে। রণবীর করোনায় আক্রান্ত হওয়ার পর এই ছবির মুক্তি নিয়ে ফের অনিশ্চয়তা তৈরি হয়েছে।

বন্ধ করুন