বাংলা নিউজ > বায়োস্কোপ > অলিভিয়ার স্বপ্নপূরণ! অঞ্জনের 'মার্ডার বাই দ্য বে'-তে অভিনয় করবেন 'সরমা'
অঞ্জনের সঙ্গে কাজ করলেন অলিভিয়া।

অলিভিয়ার স্বপ্নপূরণ! অঞ্জনের 'মার্ডার বাই দ্য বে'-তে অভিনয় করবেন 'সরমা'

  • প্রথম বার প্রিয় পরিচালকের সঙ্গে কাজ। উত্তেজনা, চিন্তা, চাপ- সব কিছু যেন মিলেমিশে একাকার। তবে অঞ্জনের থেকে প্রশংসা আদায় করে নিয়েছেন অলিভিয়া।

মন্টুর সঙ্গে পালিয়ে যাওয়ার স্বপ্নপূরণ হয়নি সরমার। তবে প্রিয় পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছে পূরণ হয়েছে অলিভিয়া সরকারের।

নীলকুঠির সরমা এ বার নয় দশকের নায়িকা। সৌজন্যে অঞ্জন দত্তের 'মার্ডার বাই দ্য বে'। দিন কয়েক আগেই কলকাতায় সিরিজের শ্যুট করেছেন অলিভিয়া। আপাতত পর্দায় নিজেকে দেখার অপেক্ষা। তবু যেন ঘোর কাটতে চাইছে না। অভিনেত্রী বলছেন, তিনি এখন 'বেলা বোস' মোডে রয়েছেন।

অলিভিয়ার অন্যতম প্রিয় পরিচালক অঞ্জন। কাজ শুরুর আগে তাই অভিনেত্রীর উত্তেজনাও ছিল আকাশছোঁয়া। অভিনেত্রী বলেন, 'যে কোনও শ্যুটের আগের রাতেই আমি ঘুমোতে পারি না। কিন্তু এ বার যেন তারও দ্বিগুণ উত্তেজনা হচ্ছিল। প্রথমে বিশ্বাস করতে পারিনি যে অঞ্জনদার সঙ্গে কাজ করব। যে দু'দিন শ্যুট করেছি, অনেক কিছু শিখেছি। উনি কী করেন তা দেখার জন্য শ্যুটের পরেও চার-পাঁচ ঘণ্টা বসে থেকেছি।'

প্রথম বার প্রিয় পরিচালকের সঙ্গে কাজ। উত্তেজনা, চিন্তা, চাপ- সব কিছু যেন মিলেমিশে একাকার। তবে অঞ্জনের থেকে প্রশংসা আদায় করে নিয়েছেন অলিভিয়া। হাসতে হাসতে তিনি বললেন, 'অঞ্জনদার আমার কাজ ভালো লেগেছে। এটা শোনার পর থেকে আত্মবিশ্বাস কিছুটা বেড়ে গিয়েছে। 'মন্টু পাইলট'-এ সরমার চরিত্র অনেকেরই ভালো লাগে। তাঁরা সেই ভালো লাগার কথা আমাকে জানান। তারই সঙ্গে প্রিয় পরিচালকের প্রশংসা মনের জোর বাড়িয়ে দেয়।'

সূত্রের খবর, শুধু অলিভিয়াই নন, থ্রিলার ঘরানার এই সিরিজে অভিনয় করতে পারেন তৃণা সাহাও।

গত বছর মুক্তি পেয়েছিল 'মার্ডার ইন দ্য হিলস'। সেখানে দেখা গিয়েছিল টলিউডের এক ঝাঁক তারকাকে। এ বার কি থাকবে কোনও নতুন চমক? এখন সেটাই দেখার।

বন্ধ করুন