বাংলা নিউজ > বায়োস্কোপ > Alizeh Agnihotri: বলিউডে ডেবিউ করছে সলমনের ভাগ্নি আলিজেহ, কোন ছবিতে অভিনয় করবেন

Alizeh Agnihotri: বলিউডে ডেবিউ করছে সলমনের ভাগ্নি আলিজেহ, কোন ছবিতে অভিনয় করবেন

বলিউডে পা রাখছেন সলমন খানের ভাগ্নি আলিজেহ

Alizeh Agnihotri: সলমন খানের দিদি আলভিরা এবং অতুল অগ্নিহোত্রীর মেয়ে আলিজেহ। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাধির পরবর্তী সিনেমায় অভিনয় করবেন তিনি।

বলিউডের 'ভাইজান' বললে এক নামে সবাই সলমন খানকে চেনেন। বয়স ৫৫-এর কোঠায় এসেও এখনও ব্যাচলার তিনি। যাঁর হাত ধরে বলিউডে ডেবিউ করেছে একাধিক নবাগত অভিনেতা-অভিনেত্রী। বলিউডে নতুন ট্যালেন্ট লঞ্চ করার ক্ষেত্রে সলমনের জুড়ি মেলা ভার। যুগের পর যুগ ধরে সলমনের পরিবারের সকলের যোগ রয়েছে বলিউডের সঙ্গে।

এ বার বলিউডে ডেবিউ করছেন সলমন খানের ভাগ্নি, আলিজেহ অগ্নিহোত্রী। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাধির পরবর্তী সিনেমায় দিয়েই অভিনয় জগতে পথচলা শুরু হবে আলিজেহর। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। ছবির কাজ শুরু হলেও নাম এখনও চূড়ান্ত হয়নি। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই নতুন ছবি।

আরও পড়ুন: কেন বার বার দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবির অফার ফিরিয়ে দেন? নিজেই জানালেন পঙ্কজ

পরিচালক সৌমেন্দ্র পাধি কাল্ট ওয়েব সিরিজ 'জামতারা' সিজন ১ এবং ১-এর জন্য পরিচিত। 'বুধিয়া সিং' ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন সৌমেন্দ্র। 

আলিজেহ সলমন খানের দিদি আলভিরা এবং অতুল অগ্নিহোত্রীর মেয়ে। অতুল অগ্নিহোত্রীও নব্বইয়ের দশকের জনপ্রিয় বলিউড অভিনেতা। নানা পাটেকরের সঙ্গে 'ক্রান্তিবীর' ছবিতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি 'রাধে', 'ভারত', 'বডিগার্ড' ইত্যাদি ছবির প্রযোজনা করেছেন অতুল। আলভিরা পেশায় একজন সিনেমা প্রযোজক এবং ফ্যাশন ডিজাইনার। 

 

 

বন্ধ করুন