বাংলা নিউজ > বায়োস্কোপ > সব বাঙালিই জেলে যাবে, আমরা মাল-মাছ সবই খাই! দীপিকাকে নিয়ে বিস্ফোরক স্বস্তিকা
স্বস্তিকার সমর্থন 
স্বস্তিকার সমর্থন 

সব বাঙালিই জেলে যাবে, আমরা মাল-মাছ সবই খাই! দীপিকাকে নিয়ে বিস্ফোরক স্বস্তিকা

দীপিকার মাল চ্যাট নিয়ে এবার মন খুলে মন্তব্য করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই স্টেপ আউট করে ব্যাটিং করতে ভালোবাসেন টলি সুন্দরী স্বস্তিকা মুখোপাধ্যায় । তাঁর ঠোঁটকাটা , সোজাসাপটা- সাহসী বক্তব্যের দৌলতে প্রায়শই ট্রোলের শিকারও হন তিনি । আর প্রতিবারেই তাঁকে দেখা যায় গুছিয়ে সেসবের যোগ্য জবাব দিতে । এবার নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই সুশান্ত মামলার সঙ্গে জড়িত বলিউডের মাদকযোগ নিয়ে মন্তব্য করলেন অভিনেত্রী । তাঁর ব্যাঙ্গাত্মক ভঙ্গিতে লেখা এই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ।

শনিবার যে হোয়াটস্যাপ চ্যাটের সূত্র ধরে মাদক চক্রে যোগ থাকার সন্দেহে দীপিকা পাডুকোনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে এনসিবি, জানা গিয়েছে সেখানে মাদকের সন্ধান করতে গিয়ে ' মাল' বলেই সম্বোধন করেছিলেন বলি অভিনেত্রী । ম্যানেজার করিশ্মাকে দীপিকার প্রশ্ন ছিল ‘ম্যাল হ্যায় ক্যায়া?’

এই প্রসঙ্গে এক নেটিজেন লেখেন বাঙালির কাছে মাল মানে পানীয় । সেই কারণেই এবার সুরা প্রেমী সব বাঙালিদের নিয়েই চিন্তিত তিনি। এই প্রসঙ্গেই স্বস্তিকা লেখেন ' সর্বভুক বাঙালি। অতএব সকলেই জেলে যাবে ।'

ওই নেটিজেনের টুইট শেয়ার করে অভিনেত্রী আবার মন্তব্য করেন , ' আমরা সকলেই জেলে যাব। মাল থেকে মাছ, সিগারেট থেকে জল – আমরা বাঙালিরা তো সব খাই । 'অনেকেই মনে করছেন এইভাবেই নাম না করে দীপিকা পাড়ুকোনের পাশে দাঁড়ালেন স্বস্তিকা। 

সুশান্তের মৃত্যুর সাথে জড়িয়ে যাওয়া ড্রাগ তদন্তর তীব্রতা ক্রমশই বাড়ছে । শনিবার এই মামলায় এনসিবির জেরার মুখে পড়েন দীপিকা পাড়ুকোন সহ বলিউডের অপর দুই নায়িকা- সারা আলি খান ও শ্রদ্ধা কাপুর। এই মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গতকাল জেরা করে রাকুল প্রীত সিং ও দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও। আজ ফের তলব করা হয়েছিল করিশ্মাকে। শনিবার বলিউডের মাদকযোগের মামলায় করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষীতিশ রবিপ্রসাদকে গ্রেফতারও করেছে এনসিবি। অন্যদিকে শিরোমণি আকালি দলের (SAD) নেতা মনজিন্দের সিং সিরসা দাবি করেন, খুব শিগগিরিই ২০১৯ সালের ‘ড্রাগ পার্টি’র জন্য করণকেও সমন পাঠাবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

বলি নায়িকাদের দেওয়া বয়ান, মাদক পাচারকারীদের দেওয়া বয়ান ও হাতে থাকা তথ্য প্রমাণের সঙ্গে মিলিয়ে দেখবে এনসিবি। প্রয়োজনে ফের সমন পাঠানো হবে দীপিকা,সারাদের। তাই এখনই রেহাই মিলছে না তদন্ত থেকে। 

বন্ধ করুন