বাংলা নিউজ > বায়োস্কোপ > সেটে নাকি কথাবার্তা বন্ধ টেলিভিশনের হিট জুটির! মনোমালিন্যের কারণ কী?
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

সেটে নাকি কথাবার্তা বন্ধ টেলিভিশনের হিট জুটির! মনোমালিন্যের কারণ কী?

  • অল ইজ নট ওয়েল….নায়ক-নায়িকার ঝামেলার কারণ কী? 

অল ইজ নট ওয়েল! হ্যাঁ বাংলা টেলিভিশনের এক জুটির অফ-স্ক্রিন বন্ধুত্বে নাকি বড়সড় ফাটল ধরেছে। ছোটপর্দায় তাঁদের রসায়ন নিয়ে যদিও চর্চার শেষ নেই। সিরিয়াল শুরুর পর থেকেই তাঁদের কেমিস্ট্রি মনে ধরেছে দর্শকদের। এমনকি রিয়েল লাইফেও তাঁদেরকে একসঙ্গে দেখতে চেয়েছেন বহু ভক্তই, যদিও তেমনটা সম্ভবপর নয়। কারণ হিরো-হিরোইন দুজনেরই বাস্তব জীবনে অন্য মনের মানুষ রয়েছেন। সেই সম্পর্কেও ব্যাপারেও তাঁর বেশ ওপেন। প্রকাশ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রেমের বহিঃপ্রকাশ করে থাকেন তাঁরা, সেই আর কী!

যদিও সিরিয়ালের এই হিট জুটির  বন্ধুত্বটা শুরুরদিন থেকেই ছিল জমাটি। তবে গত কয়েক মাসে সিরিয়ালের টিআরপির সঙ্গে জুটির বন্ধুত্বও তলানিতে ঠেকেছে। অথচ মাস কয়েক আগেও বেশ আলাদা ছিল এই ছবিটা। সোশ্যাল মিডিয়ায় দুজনের খুনসুটি হামেশাই নজর কাড়ত। জন্মদিনে একে অপরকে শুভেচ্ছা জানাতেও ভুলতেন না কেউ। তবে টেলিপাড়ার অন্দরে জোর গুঞ্জন নায়ক প্রেম সম্পর্কে জড়ানোর পর থেকেই নাকি দুজনের বন্ধুত্বে চিড় ধরেছে। নায়িকাও এখন ব্যস্ত তাঁর মনের মানুষকে নিয়ে। গত কয়েক মাসে মিডিয়া ইন্টারভিউয়ের ফাঁকেও তাঁদের বরফ জমাট সম্পর্কের ঝলক নজর এড়ায়নি সাংবাদিকদের। যদিও সরাসরি প্রশ্ন করা হলে অফ ক্যামেরাও এই বিষয় নিয়ে মুখ খুলতে চাননি দুজনেই। 

দিন কয়েক আগে সেই নায়িকার জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানাননি নায়ক। যা তাঁদের বন্ধুত্বে চিড় ধরবার জল্পনাকে আরও জলঘোলা করে দিয়েছে। যদিও টেলিভিশনের দুনিয়ায় এই কাহিনি বেশ পুরোনো। পর্দার বহু সুপারহিট জুটিই বাস্তব জীবনে একে অপরের সঙ্গে মোটই বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রাখেননি। কসৌটি জিন্দেগি কি- খ্যাত শ্বেতা তিওয়ারি এবং সেজান খানও একে অপরকে পছন্দ করতেন না। তবে পেশাদার দুই অভিনেতা পর্দায় কোনওদিন সেই ছাপ পড়তে দেননি। 

বন্ধ করুন