বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif-Kareena: সইফ-করিনার দাম্পত্যে চিড়? বউয়ের নাম শরীর থেকে ‘ত্রিশূল’ দিয়ে মুছলেন পতৌদির নবাব!

Saif-Kareena: সইফ-করিনার দাম্পত্যে চিড়? বউয়ের নাম শরীর থেকে ‘ত্রিশূল’ দিয়ে মুছলেন পতৌদির নবাব!

সইফিনার ১২ বছরের দাম্পত্যে চিড়? করিনার নাম শরীর থেকে ‘ত্রিশূল’ দিয়ে মুছলেন সইফ!

Saif-Kareena: আচমকাই বউয়ের নাম শরীর থেকে হটিয়ে দিলেন সইফ আলি খান। তবে কি করিনার সুখী সংসারে বিচ্ছেদের কালো মেঘ? বি-টাউনে শুরু কানাঘুষো। 

ভালোবাসে সইফ আলি খানের হাত ধরেছিলেন করিনা কাপুর। সইফের ডিভোর্সি তকমা, দুই সন্তান কিংবা ইসলাম ধর্মাবলম্বী হওয়া, কোনওটাই বাধ সাধেনি এই সম্পর্কে। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসাবেই ধরা হয় সইফিনাকে। দুই ছেলে তৈমুর ও জেহ-কে নিয়ে সুখী দাম্পত্য তাঁদের। কিন্তু আচমকাই বি-টাউনে কানাঘুষো সইফ-করিনাকে ঘিরে। 

নেপথ্যে সইফের হাতের ট্যাটু। এ কথা কারুর অজানা নয় নায়কের বাঁ হাতে বড় বড় হরফে করিনার নাম হিন্দিতে খোদাই করা ছিল। অথচ বউয়ের নাম লেখা সেই ট্যাটু নিজের শরীর থেকে মুছে ফেলেছেন সইফ। বা বলা ভালো সেই ট্যাটুটি ‘ত্রিশূল’ দিয়ে ঢেকে ফেলেছেন অভিনেতা। সম্প্রতি এয়ারপোর্টে লেন্সবন্দি হন সইফ। 

‘হাম তুম’ তারকা দেখা মিলল নীল রঙা টি-শার্ট এবং ডেনিমে। চোখে রোদচশমায় হ্যান্ডসাম লুকে সইফ আলি খান। তবে সবকিছুকে ছাপিয়ে আলোচনার কেন্দ্রে নায়কের হাতের নতুন ট্যাটু। কেন হঠাৎ করে করিনার নাম ঢেকে ফেললেন সইফ? প্রশ্ন সবার মনে! সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল সইফের নতুন ট্যাটুর ছবি। একজন নেটিজেন লেখেন, ‘বউয়ের নাম হঠাৎ করে মুছে ফেলার কারণটা ঠিক বুঝলাম না’। অপর একজন লেখেন, ‘কী ব্যাপার? সইফ কি সত্যিই বোবোর নাম মুছে ফেলল নাকি এটা কোনও ছবির চরিত্রের প্রয়োজনে নেওয়া লুক?’ 

এই মুহূর্তে জুনিয়র এনটিআরের সঙ্গে ‘দেবারা’র কাজ করছেন সইফ, একইসঙ্গে সিদ্ধার্থ আনন্দের ‘জুয়েল থিভ’ নিয়েও কথাবার্তা চলছে। ফ্যানেদের ধারণা, হয়ত এই দুই ছবির জন্যই হাতে ত্রিশূল ট্যাটু এঁকেছেন সইফ। তবে অভিনেতা এই নিয়ে এখনও মুখ খোলেননি। 

গত রবিবারই সোশ্যালে করিনা কাপুর এবং সইফ আলি খানকে রোম্যান্টিক অবতারে দেখা গিয়েছিল। মুম্বাইয়ের বাড়ির বাইরে প্রকাশ্য রাস্তায় পরস্পরে চুমু খেতে দেখা যায় দুজনকে। পাপারাৎজিরা ক্যামেরার সামনেই চলেছে ভালোবাসার বহিঃপ্রকাশ। 

এমন রোম্যান্টিক মুহূর্তই প্রমাণ দেয়, হয়ত বিশেষ কোনও কারণে সইফ করিনার নামটি মুছেছেন, এর সঙ্গে দুজনের সম্পর্কে অবনতির কোনও যোগ নেই।

২০১২ সালে বিয়ে করেন করিনা কাপুর ও সইফ আলি খান। এর আগে প্রায় ১২ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সইফ। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। সইফ-অমৃতার দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। সাইফ ও কারিনার দুই ছেলে তৈমুর আলি খান (জন্ম ২০১৬) ও জাহাঙ্গীর আলি খান (জন্ম ২০২১)।

করিনাকে সর্বশেষ দেখা গিয়েছিল 'ক্রু'তে। রাজেশ এ কৃষ্ণন পরিচালিত এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন করিনা, টাবু ও কৃতি শ্যানন। শিগগিরই রোহিত শেঠির 'সিংঘম এগেইন' ছবিতে দেখা যাবে করিনাকে। 

বায়োস্কোপ খবর

Latest News

চোখ মুখ ফ্যাকাসে হয়ে যাচ্ছে? জন্ডিস না অন্য কোনও রোগ উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতা নিশানা শুভেন্দুর গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, এ কী রূপে সামনে এলেন রূপাঞ্জনা! হানিমুনেই বদলে গেল সব গজলক্ষ্মী রাজযোগে মেষ-সহ ৭ রাশির ভাগ্য উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল পালঘর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.