বাড়ি > বায়োস্কোপ > মন কষাকষি! ইনস্টায় একে অপরকে ‘আনফলো’ করলেন কার্তিক-সারা
ভালোবাসায় দূরত্ব! 
ভালোবাসায় দূরত্ব! 

মন কষাকষি! ইনস্টায় একে অপরকে ‘আনফলো’ করলেন কার্তিক-সারা

  • কার্তিক-সারার সম্পর্কে বড়সড় 'টুইস্ট'! 'গলতি' কার জানা না থাকলেও সোশ্যাল মিডিয়ায় মুখ দেখাদেখি বন্ধ একসময়ের চর্চিত এই প্রেমিক যুগলের। 

 একটা সময় এই জুটির প্রেম কাহিনির চর্চা হত বি-টাউনের অলিতেগলিতে। এবার শোনা যাচ্ছে প্রেম সম্পর্ক তো দূরে থাক, নেহাত সদ্ভাবটাও নেন  সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের। তাই তো ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন ‘লাভ আজ কাল জুটি’। লাভ আজ কাল-এর আনুষ্ঠানিক ঘোষণার অনেক আগে থেকেই কার্তিক-সারার প্রেম সম্পর্কের জল্পনার শুরু বলিউডে। যদিও এই ছবি মুক্তির আগেই তাঁদের সম্পর্কে ফাটল ধরে বলেই খবর ।সম্প্রতি পরস্পরকে ইনস্টাগ্রামে আনফলো করে তাঁরা প্রমাণ করে দিলেন বন্ধুত্বের সম্পর্কটাও আরও টিকে নেই!

সম্পর্কে চিড়!
সম্পর্কে চিড়!

করণ জোহরের বিতর্কিত চ্যাট শো কফি উইথ করণ' এর মঞ্চে এসে সারা নিজে মুখে স্বীকার করেছিলেন কার্তিক তাঁর ক্রাশ । এছাড়াও গত বছর পাপারাৎজিদের লেন্সে গাড়িতে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্ত লেন্সবন্দি হয় যা প্রেম দিবসের প্রাক্কালে শহরকে রাঙিয়েছিলো ভালোবাসার রঙে। তাছাড়া একে অপরকে এয়ারপোর্টে ছাড়তে যাওয়ার মুহূর্ত থেকে শুরু করে ফ্যাশন রাম্পে হিল্লোল তোলা সারাকে চিয়ার করতে দেখা গেছে কার্তিকে। যা তাঁদের প্রেম সম্পর্কে জল্পনাকে আরও হাওয়া দিয়েছ, যদিও নিজের মুখে একে অপরকে ভালোবাসার কথা কোনওদিনই স্বীকার করেননি তাঁরা।

একে অপরকে আনফলো করলেন সারা-কার্তিক
একে অপরকে আনফলো করলেন সারা-কার্তিক

বছরের শুরুতে পিঙ্কভিলাকে দেওয়া এক ইন্টারভিউতে সারা দাবি করেন তিনি কার্তিককে কোনদিনই ডেট করতেন না । বরং মজার ছলে ভক্তদের উদ্দেশ্যে বার্তা দেন তাঁরা বর্তমানে অন স্ক্রিন ডেটিংয়ে করছেন এবং তাঁরা যেন অবশ্যই ভ্যালেন্টাইন্স ডে তে হলে এসে আড়াই ঘন্টার জন্য তাঁদের ডেটিং দেখে যান (লাভ আজ কাল)। 

সারা এবং কার্তিক জুটির প্রথম ছবি লাভ আজ কাল প্রবল সমালোচনার মুখে পড়ে এবং লক্ষ্মীলাভে একে বারেই ব্যর্থ হয়। বক্স অফিসে ৫০ কোটি টাকার গণ্ডিও পার করতে পারেনি এই ছবি। লাভ আজ কালে কার্তিক-সারা ছাড়াও রণদীপ হুডা এবং আরুষি শর্মাকেও দেখা গিয়েছিলো । আপাতত সারাকে বরুন ধাওয়ানের বিপরীতে ডেভিড ধাওয়ান পরিচালিত 'কুলি নম্বর ওয়ান' ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও তাঁর হাতে এই মুহূর্তে রয়েছে পরিচালক আনন্দ রাইয়ের পরবর্তী ছবি আতরঙ্গি রে, যেখানে অক্ষয় কুমার ও ধনুশের মতো সিনিয়ার তারকাদের বিপরীতে দেখা মিলবে সইফ কন্যার। 

অপরদিকে কার্তিকের হাতেও কাজের অভাব নেই। পরিচালক আনিজ বাজমির ভুল ভালাইয়া টু, কলিন দি কুনহার দোস্তানা ২ এবং পরিচালক ওম রাউতের একটি অ্যাকশন জঁর ছবিতে দেখা যাবে কার্তিককে।

বন্ধ করুন