বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajay-Karan: সম্পর্কের ফাটল জুড়ল? অজয়ের ‘রানওয়ে ৩৪’-র জন্য শুভেচ্ছা করণের, এল পালটা জবাবও

Ajay-Karan: সম্পর্কের ফাটল জুড়ল? অজয়ের ‘রানওয়ে ৩৪’-র জন্য শুভেচ্ছা করণের, এল পালটা জবাবও

ভাঙা সম্পর্ক তবে জুড়ল?

‘শিবায়’ ছবির মুক্তি ঘিরে ঝামেলায় জড়িয়ে ছিলেন অজয় দেবগণ ও করণ জোহর। 

করণ জোহর আর অজয় দেবগণ কি পুরোনো মন কষাকষি ভুলে গেলেন? ফের কি পরস্পরের দিকে বন্ধুত্বের হাত বাড়াবেন তাঁরা? শনিবার টুইটারে করণ আর অজয়ের কথা চালাচালি দেখে হতবাক অনেকেই। একথা বি-টাউনের অন্দরে কারুর অজানা নয় করণের সবচেয়ে ঘনিষ্ঠ বান্ধবী কাজলের স্বামীর সঙ্গে বছর কয়েক আগে তিক্ত হয়েছিল পরিচালকের সম্পর্ক, তাও ছবির রিলিজ ঘিরে। ‘শিবায়’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ একই দিনে মুক্তি পেয়েছিল। শত অনুরোধ সত্ত্বেও ওই বক্স অফিস ক্ল্যাশ এড়িয়ে যাননি করণ। এতেই গোঁসা হয় অজয়ের। কাজলও স্বামীর পক্ষ নেন। 

এদিন আচমকাই টুইটারে পরিচালক অজয় দেবগণের ছবি ‘রানওয়ে ৩৪’-এর ট্রেলার শেয়ার করে গোটা টিংকে শুভেচ্ছা জানান করণ। লেখেন, ‘উফ পুরো দমবন্ধ করা এবং শিহরণ জাগানো ট্রেলার…. এই ছবিটার জন্য আর অপেক্ষা করতে পারছি না। রানওয়ে ৩৪ সবাইকে সঙ্গে নেবে! সিটের গোড়ায় বসে দেখবার ছবি, গরমের জন্য একদম পারফেক্ট। আমার ভালোবাসা এবং শুভকামনা অমিতাভ বচ্চন, অজয় দেবগণ, রকুল প্রীত সিং এবং বোমান ইরানিকে’। 

করণের এই টুইটের জবাবে ছবির অন্যতম কাস্ট এবং পরিচালক অজয় লেখেন, ‘করণ তোমার থেকে এমন প্রশংসা শুনে আপ্লুত। ধন্যবাদ। আমি চাই তুমি এই ছবিটার ফার্স্ট কপি (রিলিজের আগের প্রিভিউ কপি) দেখো’। 

২০১৬ সালে অজয় দেবগণ পরিচালিত ‘শিবায়’ নিয়ে যে ঝামেলার শুরু, অবশেষে তা শেষ হল ‘রানওয়ে ৩৪’-এ। সংবাদ সংস্থা এএনআই-য়ের রিপোর্টে সেইসময় বলা হয়েছিল অজয়ের শিবায় নিয়ে বদনাম রটাতে কেআরকে'কে টাকা দিয়েছিলেন করণ জোহর, এমন একটি অডিও ক্লিপ ফাঁস করেছিলেন অজয়। পাশাপাশি করণের ছবির প্রশংসা করতেও বলা হয়েছিল স্বঘোষিত ফিল্ম সমালোচক কেআরক-কে। যদিও পরবর্তীতে ২০১৮ সাল নাগাদ করণের শো ‘কফি উইথ করণ’-এ সস্ত্রীক হাজির হয়েছিলেন অজয় দেবগণ। 

 

বায়োস্কোপ খবর

Latest News

KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.