বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামীর সঙ্গে মিটমাট হয়ে গেল পুনম পাণ্ডের, যৌন হেনস্থার অভিযোগে জেলে পাঠিয়েছিলেন
আবারও সুখের সংসার পাততে তৈরি পুনম (ছবি-ইনস্টাগ্রাম)
আবারও সুখের সংসার পাততে তৈরি পুনম (ছবি-ইনস্টাগ্রাম)

স্বামীর সঙ্গে মিটমাট হয়ে গেল পুনম পাণ্ডের, যৌন হেনস্থার অভিযোগে জেলে পাঠিয়েছিলেন

  • নাটকীয়! ফের একবার স্বামীর সঙ্গে সংসার পাততে তৈরি পুনম পাণ্ডে। তিন দিন আগেই জানিয়েছিলেন বিয়ে ভাঙতে চলেছেন তিনি। 

বিয়ের ঠিকক ২১ দিনের মাথাতেই স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। গোয়ায় হানিমুনে দিয়ে স্বামীর বিরুদ্ধে পুলিশে এফআইআরও দায়ের করেন এই বিতর্কিত নায়িকা। হাজতবাসও হয় পুনমের স্বামী স্যাম বম্বের। তবে সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সব মনোমালিন্য ভুলে আবারও সুখের সংসার পাততে প্রস্তুত এই বলিউড বম্বশেল। 

গত ২১ সেপ্টেম্বর গোয়ার ক্যানাকোনাথানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানান পুনম। দু-দিন পর সংবাদ মাধ্যমে জোর গলায় বলেছিলেন এই বিয়ে ভেঙে ফেলবার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। নশা খ্যাত তারকা জানান- ‘আমি তাঁর কাছে ফিরে যাওয়ার পরিকল্পনাও করছি না। আমি মনে করি না এমন এক ব্যক্তির কাছে ফিরে আসা একটি স্মার্ট ধারণা, যে আপনাকে পশুর মতো মারধর করেছেন, পরিণতির কথা চিন্তা না করেই’। তবে মাত্র তিনদিন পার হতে না হতেই সব সমস্যা শেষ! 

পুনমের সঙ্গে বিয়ে, এনগেজমেন্টের যাবতীয় ছবি ডিলিট করে দেওয়ার পর শনিবার রাতে আচমকাই স্যাম বম্বে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে স্ত্রীর সঙ্গে বিয়ের একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে যদিও কিছুই লেখেননি তিনি। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় জল্পনা বাড়তে থাকে। তবে কি আবারও একসঙ্গে স্যাম-পুনম ? এই প্রসঙ্গে টাইমস অফ ইন্ডিয়ার তরফে যোগাযোগ করা হয়েছিল পুনমের সঙ্গে। এবং নায়িকার জবাব আপনাকে অবাক করবে। 

তিনি জানান- ‘আমরা নিজেদের মধ্যে সব মনোমালিন্য ভুলে আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বলতে পারেন- আমরা আবার এক হয়ে গেলাম। আসলে কি জানেন.. আমরা একে অপরকে এতটাই ভালোবাসি, আসলে পাগলের মতো ভালোবাসি.. তাই । আর সত্যি বলতে বলুন না কোন বিয়েতে চড়াই-উতরাই থাকে না?’ 

পুনমের মুখের কথা শেষ হওয়ার আগেই স্যাম পালটা যোগ করেন- ‘সব ঠিক হয়ে গিয়েছে। আসলে সত্যি বলতে অযথা বিষয়টা বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছিল। যার দরকার ছিল না। তবে এখন আমরা আর একে অপরকে কাছ ছাড়া করছি না’।

স্বভাবতই প্রশ্ন জাগে পুরো বিষয়টাই কি তবে বিগ বসের নতুন সিজনে যোগ দেওয়ার আগের পাবলিটিসি স্ট্যান্ট? এই প্রশ্নটাও করা হয়েছিল পুনমকে। জবাবে নায়িকা বললেন- ‘এটা সম্পূর্ন ভুয়ো। আমি বিগ বসে যোগ দিচ্ছি না। আমি ওই শোয়ে যোগ দেওয়ার জন্য নগন্য একজন মানুষ'। 

আপতত গোয়াতেই রয়েছেন এই নবদম্পতি।শীঘ্রই হানিমুন কাটিয়ে ফিরলেন মুম্বইতে, একসঙ্গেই ফের একবার হাতে হাত ধরেই মুম্বই এয়ারপোর্টে দেখা যাবে এই যুগলকে, তা বলে দিলেন পুনম-স্যাম। 

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়েন পুনম পাণ্ডে ও স্যাম বম্বে। ১০ তারিখ বিয়ের খবর সোশ্যাল মিডিয়াতে জানান এই প্রেমিক জুটি।

বন্ধ করুন