বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ভাব হয়ে গেছে আদৃত আর সৌমিতৃষার? এক ফ্রেমে প্রিয় জুটির অফস্ক্রিন ছবি দেখে শান্তি!
মিল হল তবে? 

Mithai: ভাব হয়ে গেছে আদৃত আর সৌমিতৃষার? এক ফ্রেমে প্রিয় জুটির অফস্ক্রিন ছবি দেখে শান্তি!

  • ভাব হয়ে গেছে সৌমিতৃষা আর আদৃতের! একসঙ্গে তুললেন ছবি ‘মিঠাই’ জুটি, সৌমিতৃষার ইনস্টা স্টোরিতেও ভেসে উঠলেন আদৃত। 

সব কিছু আগের মতো স্বাভাবিক নেই সৌমিতৃষা কুন্ডু আর আদৃত রায়ের মধ্যে। দুজনের বন্ধুত্বের সম্পর্কে নাকি চিড় ধরেছে। তেমনটাই কানাঘুষো দিন কয়েক ধরেই শোনা যাচ্ছে। অফ ক্যামেরা পরস্পরকে এড়িয়ে চলেন দুজনে, এমনকি শ্যুটিং-এর বাইরে দুজনের মুখ দেখাদেখিই নাকি একপ্রকার বন্ধ! আর এই ঝামেলার কেন্দ্র নাকি রয়েছে কৌশাম্বির সঙ্গে আদৃতের প্রেমের সম্পর্ক। টেলিপাড়ায় জোর ফিসফিসানি আদৃতকে নিয়ে দড়ি টানাটানি মিঠাই ধারাবাহিকের দুই অভিনেত্রীর।

এর মাঝেই শুক্রবার একরাশ খুশির বন্যা, মিঠাই ভক্তদের। দীর্ঘদিন পর সেরার সিংহাসন ফিরে পেয়েছে মিঠাই। গত কয়েকদিনে সৌমিতৃষা ও আদৃতের মনোমালিন্যের খবর যেমন আগুন গতিতে ছড়িয়ে ছিল তাতে মিঠাই ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়েছিল। কিন্তু সেইসব নেগেটিভিটি উপেক্ষা করে ফের সেরা মিঠাই। বেঙ্গল টপার হওয়ার সঙ্গে সঙ্গেই আরও একটা ধামাকা খবর অপেক্ষায় জুটির ভক্তদের। শীর্ষস্থান ফিরে পাওয়ার খবর মোদক পরিবারে যেতেই নাকি সেলিব্রেশনের মুডে চলে যায় সকলে। এদিন ফেসবুকে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস সৌমিতৃষা ও আদৃতকে নিয়ে একসঙ্গে ছবিও পোস্ট করেন। সেখানে হাসিমুখে পোজ দিল দুজনে। অফস্ক্রিনে জুটিকে একসঙ্গে দেখে হাঁফ ছেড়ে বাঁচল দর্শক।

শুক্রবার একসঙ্গে আদৃত আর সৌমিতৃষা
শুক্রবার একসঙ্গে আদৃত আর সৌমিতৃষা

দু-দিন আগেই হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সাম্প্রতিক বিতর্ক নিয়ে সৌমিতৃষা জানিয়েছেন, ‘যে কোনও বিতর্কই আমার উপরে কোনও প্রভাব ফেলতে পারে না। কারণ আমি জানি আমি কী করছি।’ আদৃত-কৌশাম্বি-সৌমিতৃষা, এই ত্রিকোণ প্রেমের চর্চা নিয়ে কী জানিয়েছিলেন সৌমিতৃষা? নায়িকা বলেন, ‘দুটো মানুষ সম্পর্কে আছে না নেই, সেই চর্চার মধ্য়ে আমি কী ভাবে ঢুকছি। অনেকেই বলছেন, আদৃতের জন্মদিনে আমি ওকে উইশ করিনি। তার মানেই কোনও একটা সমস্য়া হয়েছে। আচ্ছা, এত দিন ধরে তো সকলেই আমাদের বন্ধুত্ব দেখেছেন। খুব ভালো বন্ধুদের মধ্য়ে কি কখনও ঝগড়া হয় না?’

সুতরাং কৌশাম্বির কারণে না হোক, কোনও একটা অজানা কারণে আদৃতের সঙ্গে মনোমালিন্য হয়েছিল সৌমিতৃষার তা একপ্রকার স্বীকার করেই নিয়েছেন অভিনেত্রী। তবে কথায় বলে না যার শেষ ভালো তার সব ভালো। নায়কের সঙ্গে আড়ি ভুলে ভাব করে নিয়েছেন সৌমিতৃষা, এটা ভেবেই খুশি ফ্যানেরা। 

 

বন্ধ করুন