বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীকে মারধরের অভিযোগ অস্বীকার প্রয়াত অভিনেত্রী দিব্যার স্বামীর, দিলেন প্রমাণ
দিব্যার সঙ্গে নতুন ভিডিয়ো প্রকাশ্যে আনলেন গগন গব্রু (ছবি সৌজন্যে টুইটার)
দিব্যার সঙ্গে নতুন ভিডিয়ো প্রকাশ্যে আনলেন গগন গব্রু (ছবি সৌজন্যে টুইটার)

স্ত্রীকে মারধরের অভিযোগ অস্বীকার প্রয়াত অভিনেত্রী দিব্যার স্বামীর, দিলেন প্রমাণ

  • পেশায় ট্যালেন্ট ম্যানেজার গগন গাব্রু সম্প্রতি নতুন এক ভিডিয়ো প্রকাশ করেছেন দিব্যার সঙ্গে। স্ত্রীর প্রতি খারাপ আচরণ,মারধরের অভিযোগ উড়িয়ে দিলেন তিনি। 

করোনাভাইরাস আক্রান্ত হয়ে গত সপ্তাহে প্রয়াত হয়েছেন অভিনেত্রী দিব্যা ভাটনগর। প্রয়াত অভিনেত্রীকে নিয়ে মুখ খুলেছিলেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগি দেবলীনা ভট্টাচার্য। তাঁর অভিযোগ, স্বামী গগন গব্রুর ক্রমাগত শারীরিক ও মানসিক নির্যাতনে ভেঙে পড়েছিলেন দিব্যা। 

অন্যদিকে, দিব্যার পরিবার আগেই অভিযোগ করেছিল, গগন প্রতারক। অসুস্থ দিব্যার দেখভাল না করে তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে সে। তবে পেশায় ট্যালেন্ট ম্যানেজার গগন সম্প্রতি নতুন এক ভিডিয়ো প্রকাশ করেছেন। 

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দিব্যার সঙ্গে নিজের পুরনো একটি ভিডিয়োতে গগন গব্রুকে নাচ করতে দেখা গিয়েছে। তিনি লেখেন, ‘এই হচ্ছে আমার দিব্যা। কেউ কেউ বলছেন, দিব্যাকে আমি জোর করে বিয়ে করেছি। মানসিক আঘাত দিয়েছি। আটকে রেখেছি ঘরের মধ্যে। গালাগালি দিয়েছি। মারধর করেছি। বিয়ের পর কাজের লোক বানিয়ে রেখেছি’।

অভিনেত্রীর সঙ্গে পুরনো ভিডিয়ো পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। কিছুদিন আগে দিব্যার ভাই বেশ কয়েকটি হোয়াটস অ্যাপ চ্যাট  সবার সামনে আনেন। যেখানে দিব্যাকে তাঁর স্বামীর বিরুদ্ধে মারধররের অভিযোগ তুলতে দেখা গিয়েছে। সে বিষয় অবশ্য গগনের কোনও প্রতিক্রিয়া মেলেনি এখনো পর্যন্ত।

দিব্যার মৃত্যুর কয়েকঘন্টার মধ্যেই গগণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন দেবলীনা। নিজের বক্তব্যের সমর্থনে দিব্যার সঙ্গে একাধিক চ্যাটও প্রকাশ্যে আনেন অভিনেত্রী। গগণের শেষ দেখে ছাড়বার শপথ নিয়েছেন টেলিভিশনের এই তারকা। 

স্টার প্লাসের সাড়া জাগানো সিরিয়াল ‘ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী ছিলেন দিব্যা ভাটনগর। ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায় ছাড়াও উড়ান, জিত গায়ি তো পিয়া মোরে,বিষের মতো একাধিক জনপ্রিয় শোয়ের অংশ থেকেছেন দিব্যা। 

বন্ধ করুন