বাংলা নিউজ > বায়োস্কোপ > চিকিৎসায় গাফিলতির অভিযোগ, পরিচালক জগন্নাথ গুহর মৃত্যুতে বিস্ফোরক দাবি
প্রয়াত জগন্নাথ গুহ
প্রয়াত জগন্নাথ গুহ

চিকিৎসায় গাফিলতির অভিযোগ, পরিচালক জগন্নাথ গুহর মৃত্যুতে বিস্ফোরক দাবি

  • পরিচালক জগন্নাথ গুহর মৃত্যুতে হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির বিস্ফোরক অভিযোগ তুললেন একাধিক অভিনেতা ও প্রয়াত পরিচালকের পরিবার।

বাংলা চলচ্চিত্র জগতে নক্ষত্র পতন। প্রয়াত অভিনেতা, পরিচালক তথা বাচিক শিল্পী জগন্নাথ গুহ। মঙ্গলবার ভোর চারটে নাগাদ তাঁর মৃত্যুর খবর আসে। ভর্তি ছিলেন উডল্যান্ড হাসপাতালে। 

এবার হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির বিস্ফোরক অভিযোগ তুললেন একাধিক অভিনেতা ও প্রয়াত পরিচালকের পরিবার। এদিন পরিচালকের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই হাসপাতালের চিকিৎসক এবং নার্সদের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তোলেন অভিনেতা সোহন বন্দ্যোপাধ্যায়।

ফেসবুকে একটি পোস্ট করে তিনি জানিয়েছেন, গতকাল(সোমবার) বিকেল ৪.১০ নাগাদ ডায়ালিসিসের জন্য উডল্যান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয় জগন্নাথ গুহকে। সাড়ে পাঁচটায় তিনি বাড়ির খাবার খান। ৬টায় ডায়ালিসিস শুরু হয়। ৬.৩০-দেখা যায় তাঁর চ্যানেল থেকে রক্ত বের হচ্ছে। তাঁর পাশের এক রোগীর সেটি নজরেও আসে। তাঁরই চিৎকারে পরিচালককে ICCU-তে নিয়ে যাওয়া হয়। রাত ৯টা ২৫ মিনিটে ভরতি ফর্ম ভরতে বলা হয় হাসপাতালের তরফে। তার পরিপ্রেক্ষিতে ৫০ হাজার টাকা নেন তারা। কিন্তু ডেথ সার্টিফিকেট অনুযায়ী জগন্নাথ বাবু প্রয়াত হয়েছেন গতকাল (সোমবার) সন্ধে ৭.৪৫ মিনিটে।

 

ফেসবুক পোস্ট
ফেসবুক পোস্ট

তাঁর গাড়ির চালক সারা রাত হাসপাতালে ছিলেন। কিন্তু তাঁকে কিছু জানানো হয়নি বলে অভিযোগ। মঙ্গলবার সকাল ছ’টায় তাঁরা জানতে পারেন পরিচালক প্রয়াত। এনিয়ে অবশ্য হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন তাঁরা। ‘কেন গতকাল রাতে ৫০ হাজার টাকা নেওয়া হল?’  তার কোনো উত্তর দেননি হাসপাতাল কর্তৃপক্ষ।

একটি ফেসবুক লাইভ করে অভিনেতা দীপাঞ্জন ভট্টাচার্য জানিয়েছেন, উত্তর দিতে না পেরে ৫০ হাজার টাকা ফিরিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। এরপরই তিনি প্রশ্ন তোলেন, চিকিৎসায় গাফিলতি না থাকলে হাসপাতাল কেন টাকা ফেরত দিচ্ছে? এমনকি পরিচালকের মৃত্যুকে একপ্রকার ‘খুন’ বলে বিস্ফোরক অভিযোগ তুলেছেন অভিনেতা দীপাঞ্জন ভট্টাচার্য। 

বন্ধ করুন