বাংলা নিউজ > বায়োস্কোপ > Allu Arjun rejected Shah Rukh Khan's offer: শাহরুখের ছবিতে অভিনয়ের সুযোগ আল্লু অর্জুনের, স্রেফ এই কারণে হাতছাড়া করলেন!

Allu Arjun rejected Shah Rukh Khan's offer: শাহরুখের ছবিতে অভিনয়ের সুযোগ আল্লু অর্জুনের, স্রেফ এই কারণে হাতছাড়া করলেন!

শাহরুখের ছবিতে অভিনয়ের সুযোগ আল্লু অর্জুনের

Allu Arjun rejected Shah Rukh Khan's offer: জওয়ান ছবিতে কাজ করার সুযোগ এসেছিল আল্লু অর্জুনের সামনে। কিন্তু হেলায় সেই সুযোগ হাতছাড়া করলেন পুষ্পা ২ খ্যাত অভিনেতা। কিন্তু কেন এই ক্যামিও চরিত্রের অফার ফেরালেন তিনি?

শাহরুখের ছবিতে কাজ করার সুযোগ এসেছিল আল্লু অর্জুনের সামনে। কিন্তু হেলায় সেই সুযোগ হাতছাড়া করলেন অভিনেতা। শাহরুখ খান অভিনীত এবং অ্যাটলি পরিচালিত ছবি জওয়ানে তাঁকে একটি ক্যামিও চরিত্র অফার করা হয়েছিল। তিনি চাইলে এই ছবির হাত ধরেই তাঁর বলিউডের ডেবিউ হতে পারত। কিন্তু মিডিয়া সূত্রে জানা যাচ্ছে অভিনেতা নাকি এই অফার ফিরিয়ে দিয়েছেন।

ভক্তরা যখন জানতে পেরেছিলেন তাঁদের পছন্দের দুই অভিনেতা, শাহরুখ এবং আল্লু অর্জুনকে একসঙ্গে পর্দায় দেখবেন তখন অনেকেই বেশ উচ্ছ্বসিত বোধ করেছিলেন। কিন্তু জানা গেল দর্শকদের সেই ইচ্ছেতে আপাতত ভাবে জল পড়ে গেল। বাস্তব হচ্ছে না এখনই এটা। তবে আল্লু অর্জুন না থাকলেও কিং খানের আগামী এই ছবিতে অন্য দুই জনপ্রিয় দক্ষিণী তারকাকে কিন্তু দেখা যাবে। বিজয় সেতুপতি এবং নয়নতারা থাকবেন এই ছবিতে। জওয়ান ছবিটি নাকি দেশের বিভিন্ন প্রান্তে শ্যুট করা হয়েছে, এর মধ্যে আছে পুনে, মুম্বই, হায়দ্রাবাদে চেন্নাই, ইত্যাদি।

কিন্তু কেন এই সুবর্ণ অফার ফেরালেন আল্লু? জানা গিয়েছে তাঁর উপর এখন কাজের ভীষণ চাপ আছে। তাঁর হেকটিক শিডিউলের কারণের জন্যই নাকি তিনি চেয়েও এই ছবির জন্য হ্যাঁ বলতে পারেননি। বর্তমানে তিনি পুষ্পা ২ ছবির জন্য ট্রেনিং নিচ্ছেন। এখন তাঁর ধ্যান জ্ঞান বলতে এই ছবিটিই। সূত্রের খবর তাঁকে জওয়ান ছবিতে ছোট অথচ গুরুত্বপূর্ণ চরিত্র অফার করা হয়েছিল। কিন্তু পুষ্পা ২ এর কারণেই তিনি সেই অফার ফিরিয়ে দিলেন।

কাজের নিরিখে সময়টা এখন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের বেশ ভালো যাচ্ছে। পুষ্পা ছবিতে তাঁর অভিনয়ের জন্য তিনি সবার নজর কেড়েছেন। সেই ছবিতে তাঁকে লরি চালকের চরিত্রে দেখা গিয়েছিল। এখন তিনি সেই ছবিরই দ্বিতীয় ভাগের শ্যুটিং নিয়ে ব্যস্ত।

অন্যদিকে শাহরুখ বিরতি কাটিয়ে এই বছর ফিরে এলেন। ইতিমধ্যেই তাঁর ছবি পাঠান মুক্তি পেয়েছে, এবং বক্স অফিসে ভালো সাড়াও পেয়েছে। এবার পালা জওয়ান এবং ডাঙ্কি ছবির। এই ছবি দুটোও এবছর মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.