বাংলা নিউজ > বায়োস্কোপ > Pushpa The Rule: পুষ্পা ২-র ক্যাচলাইন প্রকাশ্যে আনলেন আল্লু অর্জুন, বললেন ' আসালু থাগ্গেধে লে'

Pushpa The Rule: পুষ্পা ২-র ক্যাচলাইন প্রকাশ্যে আনলেন আল্লু অর্জুন, বললেন ' আসালু থাগ্গেধে লে'

পুষ্পা ২-র ক্যাচলাইন প্রকাশ্যে আনলেন আল্লু অর্জুন

Pushpa The Rule: আল্লু অর্জুন তাঁর ভক্তদের পুষ্পা ছবির বিষয়ে একটি আপডেট প্রকাশ্যে আনলেন। তিনি জানালেন এই ছবির ক্যাচলাইন কী হতে চলেছে।

আল্লু অর্জুন শীঘ্রই পুষ্পা দ্যা রুল ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন। এই ছবিটি পুষ্পা ২ নামেও পরিচিতি অর্জন করেছে। রবিবার, ৬ নভেম্বর আল্লু অর্জুন তাঁর ভাই আল্লু শিরিশের নতুন ছবি নিয়ে একটি ইভেন্টে কথা বলার সময় পুষ্পা ২ ছবির বিষয়ে তাঁর ভক্তদের একটি দারুন তথ্য দিলেন। অভিনেতা জানালেন পুষ্পা ছবির দ্বিতীয় ভাগের ক্যাচলাইন কী হতে চলেছে। তিনি আশা করছেন এই ছবির বিষয়ে তিনি যতটা উত্তেজিত ততটা তাঁর ভক্তরাও।

উর্ভাসিভো রক্ষশিভো নামক একটি তেলেগু ছবির ইভেন্টে উপস্থিত ছিলেন আল্লু অর্জুন। তিনি সেই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অভিনেতা এই ইভেন্টে গিয়ে পুষ্পা ২ ছবির বিষয়ে যে তথ্য দিয়েছে সেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে অভিনেতাকে বলতে শোনা যায়, ' আমি জানি আপনারা সবাই আমার থেকে পুষ্পা ২ ছবির বিষয়ে তথ্য জানতে চান। তাহলে বলি আপনাদের জন্য একটি ছোট আপডেট আছে। পুষ্পা ১ ছবির ক্যাচলাইন ছিল থাগ্গেধে লে, এবার পুষ্পা ২ ছবিতে সেটা হবে আসালু থাগ্গেধে লে। আশা করছি সব ভালো হবে।'

পুষ্পা দ্যা রুল, বা পুষ্পা ছবির দ্বিতীয় ভাগে দেখা যাবে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলের মুখোমুখি লড়াই। এছাড়া এই ছবিতে রশ্মিকা মন্দানাকেও দেখা যাবে।

গত অগাস্ট মাসে এই ছবির কথা আনুষ্ঠানিক ভাবে পুজো দিয়ে ঘোষণা করা হয়। এই ছবিটি যদিও তেলেগুতে শ্যুটিং হবে, কিন্তু জানা গিয়েছে এটা অন্যান্য ভারতীয় ভাষা যেমন হিন্দি, তামিল, মালায়লাম, কন্নড় ভাষাতে ডাবিং করা হবে। এই প্রথমবার আল্লু অর্জুনের কোনও ছবি ৫টি ভারতীয় ভাষায় মুক্তি পাবে।

পুষ্পা ছবির প্রথম ভাগে আল্লু অর্জুনকে দেখা গিয়েছিল একজন লরি চালক তথা চন্দনকাঠ স্মাগলার হিসেবে। এই ছবিটি বিশ্বজুড়ে ৩০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল। হিন্দি ভার্সন থেকেই কেবল ১০০ কোটি টাকা আয় হয়েছে এই ছবির।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জম্মু-কাশ্মীরের প্রাক্তন রাজ্যপাল সত্যপাল মালিকের বাড়িতে CBI তল্লাশি,কারণটা কী? রঞ্জি চ্যাম্পিয়ন হলেই BMW গাড়ি ও কোটি টাকার আগাম পুরস্কার ঘোষণা তিলকদের জন্য ‘ভুল করে’ ২৮০০ কোটি টাকার লটারি জিতলেন ব্যক্তি! মামলা দায়ের কোম্পানির বিরুদ্ধে দলের বাইরে কে কী বলল, কিছু যায় আসে না- সমালোচকদের এক হাত নিলেন শুভমন গিল দূর করবে লিভারের সমস্যা! তৈলাক্ত ত্বকের যম এই পানীয় কোভিডের সময় পিএম মোদী আমায় একটা কথা বলেছিলেন…জানালেন প্রধান বিচারপতি গোয়ায় সমুদ্রসৈকতে সাত পাক ঘুরলেন, নতুন জীবন শুরু করে রকুলকে চুমু জ্যাকির মাঝরাতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে ঘেরাওমুক্ত হলেন উপাচার্য, হস্তক্ষেপ করল পুলিশ ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.