বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়স সবে ৪, বাবার পদচিহ্ন অনুসরণ! অভিনয় জগতে ডেবিউ করছে আল্লু অর্জুনের মেয়ে
মেয়ের সঙ্গে আল্লু অর্জুন
মেয়ের সঙ্গে আল্লু অর্জুন

বয়স সবে ৪, বাবার পদচিহ্ন অনুসরণ! অভিনয় জগতে ডেবিউ করছে আল্লু অর্জুনের মেয়ে

  • সামান্থা আক্কিনেনির ‘শকুন্তলাম’ দিয়ে পর্দায় অভিষেক হতে চলেছে আল্লু অর্জুনের মেয়ে আল্লু আরহার। 

দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তাঁর মেয়ে আল্লু আরহা। বয়স মাত্র ৪ বছর। এরই মধ্যে রুপোলি পর্দায় অভিষেক হয়ে চলেছে তাঁর। বাবার পদচিহ্ন অনুসরণ করে সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে সে। সেকথা সামাজিক মাধ্যমে নিজেই জানিয়েছেন আল্লু অর্জুন। 

নিজের সোশ্যাল মিডিয়াতে মেয়েকে নিয়ে এই সুখবর দিয়েছেন অভিনেতা। বছর চারের আল্লু আরহার প্রথম ছবির নাম ‘শকুন্তলাম’। তার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনিকে।

নিজের সোশ্যাল মিডিয়ায় মেয়ের একটি ছবি পোস্ট করেছেন দক্ষিণী সুপারস্টার। সেখানেই তিনি আল্লু আরহার ছবিতে ডেবিউয়ের কথা ঘোষণা করেছেন। বিবরণে তিনি জানিয়েছেন, 'গর্বের মুহূর্ত আমাদের পুরো আল্লু পরিবারের জন্য। পরিবারের চতুর্থ প্রজন্ম এবার সিনেমায় ডেবিউ করতে চলেছে। ছবির নাম শকুন্তলাম।' ছবির পরিচালক থেকে শুরু করে প্রোডিউসার সবাইকেই এই ব্যাপারে ধন্যবাদ জানিয়েছেন দক্ষিণী সুপারস্টার। তিনি পোস্টে আরো লেখেন, 'আমি আরহার অভিষেক দেখার জন্য উৎসাহিত। শকুন্তলাম ছবির সব কলাকুশলীকে আমার তরফ থেকে আগাম শুভেচ্ছা রইল এই ছবির জন্য।'

তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৮ বছর ধরে অভিনয় করছেন অভিনেতা আল্লু অর্জুন। কে রাঘাবেন্দ্র রাও পরিচালিত ‘গাঙ্গুত্রি’ ছবি দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু তাঁর। ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘হ্যাপি’, ‘পারুগু’, ‘বারুদু’ ও ‘জুলাই’ সহ একাধিক বক্স অফিস হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। গত তিন প্রজন্ম ধরেই এই পরিবার অভিনয় জগতের সঙ্গে জড়িত। বাবা, ঠাকুর্দার পর আল্লু অর্জুনও ইন্ডাস্ট্রিতে নিজের আধিপত্য বজায় রেখেছেন। 

 

 

বন্ধ করুন