বাংলা নিউজ > বায়োস্কোপ > Allu Arjun: বলিউড এবং গ্লোবাল সিনেমার মধ্যে ব্যবধান দূর করতে চাই: আল্লু অর্জুন

Allu Arjun: বলিউড এবং গ্লোবাল সিনেমার মধ্যে ব্যবধান দূর করতে চাই: আল্লু অর্জুন

আল্লু অর্জুন

Allu Arjun: অর্জুন ভারতীয় চলচ্চিত্রের সম্ভাব্য বিবর্তনের বিষয়ে তাঁর আশাবাদী দৃষ্টিভঙ্গি শেয়ার করেছেন। বিভিন্ন ধরণের নতুন শিল্পের উত্সাহ দেখান এবং প্রথাগত চলচ্চিত্র নির্মাণের রীতিগুলিকে ঝেড়ে ফেলার জন্য নতুন অত্যাধুনিক পদ্ধতিগুলি গ্রহণ করার ক্ষেত্রে গুরুত্ব দিয়েছেন।

 ভারতীয় চলচ্চিত্রে উল্লেখযোগ্যভাবে পরিবর্তন হয়েছে। বড় সিনেমা,বাজেট, দেশব্যাপী স্ক্রীনিং এবং আকর্ষণীয় কাস্টিং এটিকে উল্লেখযোগ্যভাবে রূপান্তরিত করেছে। সম্প্রতি বলিউড এবং দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের সংমিশ্রণ একটি আকর্ষণীয় বিষয় হয়ে উঠেছে সিনেমাপ্রেমীদের কাছে।তেলেগু অভিনেতা, আল্লু অর্জুন প্যান-ইন্ডিয়ায় পৌঁছানোর সাথে, এই বিশাল পরিবর্তনের পিছনে একটি চালিকা শক্তি হিসাবে পরিচিত হয়েছে৷ তাঁর ছবিগুলি চলচ্চিত্র জগতে ভাষার সীমাবদ্ধতা অতিক্রম করার প্রয়োজনীয়তার উপর জোর দেয়। 

আরও পড়ুন: ('কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন)

সর্বশেষ দেওয়া টেলিভিশন সাক্ষাতকারে, অর্জুন বলিউডের বর্তমান পরিস্থিতি সম্পর্কে তাঁর মতামত প্রকাশ করেছেন এবং এর পুনরুত্থানের নেতৃত্ব দেওয়ার আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন। বহু প্রতিবন্ধকতা সত্ত্বেও নিজের পেশার প্রতি অশেষ মনোযোগের কারণে অনেকের কাছ থেকে প্রশংসা অর্জন করেছেন। আল্লু অর্জুন  ভারতের অন্যতম নির্ভরযোগ্য সেলিব্রিটি হিসাবে খ্যাতিলাভ করেছেন।

অর্জুন ভারতীয় চলচ্চিত্রের সম্ভাব্য বিবর্তনের বিষয়ে তাঁর আশাবাদী দৃষ্টিভঙ্গি শেয়ার করেছেন। বিভিন্ন ধরণের নতুন শিল্পের উত্সাহ দেখান এবং প্রথাগত চলচ্চিত্র নির্মাণের রীতিগুলিকে ঝেড়ে ফেলার জন্য নতুন অত্যাধুনিক পদ্ধতিগুলি গ্রহণ করার ক্ষেত্রে গুরুত্ব দিয়েছেন। তিনি ভারতীয় চলচ্চিত্রের অনন্য প্রকৃতির দিকেও মনোযোগ আকর্ষণ করেন যা সফলভাবে অ্যাকশন, প্রেম, হাস্যরস এবং ড্রামার মতো বিভিন্ন দিককে অন্তর্ভুক্ত করে। তাঁর লক্ষ্য হল বিশ্বব্যাপী চলচ্চিত্রের সঙ্গে বলিউডকে সংযুক্ত করা।যা বিশ্বব্যাপী দর্শকদের মোহিত করবে।

আরও পড়ুন: (‘বুড়ি হয়ে খুকি সাজাছেন?’, পঞ্চায়েত ৩-র স্ক্রিনিংয়ে শর্টসে ৬৫-র নীনা, হল কটাক্ষ)

‘পুষ্পা; -এর জনপ্রিয়তার পিছনে চালিকা শক্তি আল্লু অর্জুন অনুরাগীদের আকৃষ্ট করেছিলেন অচিরেই, তাই অধীর আগ্রহে সিক্যুয়েলের জন্য অপেক্ষারত সকলে। এর টাইটেল ট্র্যাকটি উত্তেজনা ছড়িয়েছে প্রবলভাবে। ১৫ই আগস্ট ২০২৪ এ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবি টি। 

 পরিচালক সুকুমার পরিচালিত, ছবিতে আরও অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা, বিজয় সেতুপতি, সাই পল্লবী, প্রিয়মণি, শ্রীতেজ, ফাহাদ ফাসিল এবং আরও অনেকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

বিজেপির এমন ভরাডুবি কেন? সুকান্তের পর্যালোচনা বৈঠকে উঠে এল চাঞ্চল্যকর তথ্য অস্ট্রেলিয়া ছেড়ে ইতালির হয়ে খেলছেন ক্রিকেটার জো বার্নস, জানুন নেপথ্যের কারণ ২০২৪ জুন মাসের পূর্ণিমা পড়ছে চলতি সপ্তাহেই! দেখে নিন তারিখ, সময় ‘এভাবে বাংলা ভাষার সর্বনাশ করবেন না’, অভিযোগে বিদ্ধ সারেগামাপা-র বিচারক অন্তরা! IPL 2024-এ রাহুল ও গোয়েঙ্কার মধ্যে সে দিন ঠিক কী ঘটেছিল? মুখ খুললেন ঋষভ পন্ত ২য় বরকে নিয়ে প্রকাশ্যে ভালোবাসার ইস্তেহার পিয়ার! পরমব্রতর থেকে বয়সে কত ছোট তিনি উত্তর ভারতে ক্রমবর্ধমান তাপমাত্রা, এসির দাবিতে হোস্টেল পড়ুয়াদের 'ঘুম' প্রতিবাদ ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল আন্তর্জাতিক ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে বেঙ্কটরাঘবনের নজির ভাঙলেন নীতীন মেনন ভোট পরবর্তী হিংসার ১৩৮টি অভিযোগের তদন্ত করছে পুলিশ, আদালতে জানাল রাজ্য

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.