বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন, কেমন আছেন তিনি?
আল্লু অর্জুন
আল্লু অর্জুন

করোনা আক্রান্ত দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন, কেমন আছেন তিনি?

  • করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন অভিনেতা।

বলিউডের পর এবার তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ক্রমশই চওড়া হচ্ছে করোনার থাবা। এবার করোনা আক্রান্ত দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন। বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তিনি। সামাজিক মাধ্য়মে পোস্ট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা।

বুধবার দুপুরে সামাজিক মাধ্যমের পোস্টে দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা জানান তিনি কোভিড পজিটিভ। বাড়িতে নিজেকে আইসোলেট করে রেখেছেন। যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে চলছেন। ইতিমধ্যে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা টেস্ট করার অনুরোধ করেছেন তিনি। ভক্তদের আশ্বস্ত করে জানিয়েছেন, তিনি ভালো আছেন। পাশাপাশি তিনি আরো বলেন, ‘বাড়িতে থাকুন, নিরাপদে থাকুন এবং সুযোগ এলে ভ্যাকসিন নিয়ে নিন’।

প্রসঙ্গত, তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৮ বছর ধরে কাজ করছেন অভিনেতা। কে রাঘাবেন্দ্র রাও পরিচালিত ‘গাঙ্গুত্রি’ ছবি দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু তাঁর। ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘হ্যাপি’, ‘পারুগু’, ‘বারুদু’ ও ‘জুলাই’ সহ একাধিক বক্স অফিস হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। তার অভিনীত শেষ ছবি ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল।

শীঘ্রই ‘পুষ্পা’ ছবিতে দেখা মিলবে অভিনেতার। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। তামিল, হিন্দি, কানাড়া এবং মালায়লম ভাষায়, চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে সেই ছবির।

 

বন্ধ করুন