বাংলা নিউজ > বায়োস্কোপ > পুষ্পা স্টাইলে জোমাটোর প্রচার করে ট্রোলড অল্লু অর্জুন, ভক্তরা খচল কেন জানেন?
জোমাটো-র বিজ্ঞাপনে অল্লু অর্জুন।

পুষ্পা স্টাইলে জোমাটোর প্রচার করে ট্রোলড অল্লু অর্জুন, ভক্তরা খচল কেন জানেন?

  • কিছু অনুরাগী যেমন এর প্রশংসা করেছেন, তেমনই সমালোচনাও হয়েছে বিজ্ঞাপনটি নিয়ে।

দক্ষিণী তারকা অল্লু অর্জুন বর্তমানে পুষ্প: দ্য রাইজ-এর সাফল্য উপভোগ করছেন। ভক্তরা অল্লুর 'পুষ্পা' স্টাইল খুব পছন্দ করেছেন। ইতিমধ্যে,জোমাটোর একটি বিজ্ঞাপন সামনে এসেছে, যেখানে অল্লুকে দেখা গিয়েছে ‘পুষ্পা’ মেজাজে। তবে এই বিজ্ঞাপনটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া। কিছু অনুরাগী যেমন এর প্রশংসা করেছেন, তেমনই সমালোচনাও হয়েছে বিজ্ঞাপনটি নিয়ে।

ভাবছেন কী আছে সেই বিজ্ঞাপনে? জোমাটোর তরফে শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে অল্লু অর্জুন একজন ভিলেনকে মারতে। আর ভিলেন অল্লুর ঘুষি খেয়ে মাটিতে পড়ে যান। তবে এই পড়ে যাওয়াই দেখানো হয়েছে স্লো মোশনে। আর ভিলেন বলছে, ‘বানি, তুমি কি তাড়াতাড়ি আমাকে ফেলে দিতে পারো না।’ আর অল্লু বলছে, ‘এটা দক্ষিণের সিনেমা, এখানে এভাবেই দেখানো হয়।’ সাথে সাথে ভিলেন জানান, ‘কিন্তু আমার তো খিদে পেয়েছে। নীচে পড়তে পড়তে সব রেস্তোরাঁ বন্ধ হয়ে যাবে!’ আর তখনই শুরু হয় জোমাটোর কিছু ট্যাগ লাইন।

আর এই বিজ্ঞাপন দেখেই খচে লাল নেটপাড়ার বড় একটা অংশ। তাঁদের দাবি এই বিজ্ঞাপনে জোমাটো আর অল্লু অপমান করেছেন দক্ষিণের সিনেমাকে। কমেন্ট সেকশনে কেউ যেমন ‘পুষ্পা’ বয়কট করার কথা বলেছেন, তেমনই কেউ আবার জোমাটোর আনইনস্টল করে দেওয়ার কথাও বলেছেন ফোন থেকে। 

প্রসঙ্গত, প্রেক্ষাগৃহে সাফল্যের পর সম্প্রতি ছবিটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহেও। তবুও হলে যাচ্ছেন লোক সিনেমা দেখতে। গোটা বিশ্বজুড়ে প্রায় ৪০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি। ‘পুষ্পা’ জ্বরে কাঁপছে গোটা দেশ। এমনকী, বাইরের তারকারাও নিয়ে ফেলেছেন পুষ্পা চ্যালেঞ্জ।

বন্ধ করুন