বাংলা নিউজ > বায়োস্কোপ > Pushpa 2 New Release Date: অগস্টে মুক্তি নয়! ঘোষণা করতেই আদালতে যাওয়ার হুমকি আল্লু ভক্তর, কবে আসছে পুষ্পা ২?

Pushpa 2 New Release Date: অগস্টে মুক্তি নয়! ঘোষণা করতেই আদালতে যাওয়ার হুমকি আল্লু ভক্তর, কবে আসছে পুষ্পা ২?

অগস্টে মুক্তি নয়! ঘোষণা করতেই আদালতে যাওয়ার হুমকি আল্লু ভক্তর, কবে আসছে পুষ্পা ২?

Pushpa 2 New Release Date: আল্লু অর্জুন ও রশ্মিকা মান্দান্না অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘পুষ্পা ২’-এর মুক্তির তারিখ প্রত্যাশা মতোই পিছোল। অগস্টে নয়, ডিসেম্বরের গোড়ায় বক্স অফিসে রাজত্ব করতে আসছেন পুষ্পা রাজ। 

২০২১ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল পুষ্পা। কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত সিনেপ্রেমীরা বুঁদ হয়েছিল ‘পুষ্পা রাজ’ আল্লু অর্জুন এবং 'শ্রীবল্লী' রশ্মিকা মান্দান্নার ম্যাজিকে। সেই প্রভাব এখনও ফিকে হয়নি। অধীর আগ্রহে এই ছবির দ্বিতীয় কিস্তির জন্য অপেক্ষা করেছে ভক্তরা। এই বছরের ১৫ ই আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল পুষ্পা ২-র। বছরের শুরুতে এ কথা জানালেন, কথার খেলাপ করলেন নির্মাতারা।  আরও পড়ুন-চকচকে ছোট কালো পোশাক সোনাক্ষীর, গ্ল্যামারাস ব্যাচেলার পার্টি জাহিরের হবু বউয়ের

 অগস্টে নয়, পুষ্পা ২: দ্য রুল-এর মুক্তি পাবে ৪ মাস দেরিতে। আল্লু-রশ্মিকা জুটিতে বড় পর্দায় দেখতে অপেক্ষা করতে হবে ৬ই ডিসেম্বর পর্যন্ত। এটি রশ্মিকার হিন্দি ছবি 'ছাভা'র সঙ্গে বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে নামবে, যেখানে নায়িকার সহ-অভিনেতা ভিকি কৌশক। 

এখনও শেষ হয়নি পুষ্পা ২-এর শ্যুটিং, তাছাড়া পোস্ট প্রোডাকশনের কাজও বাকি রয়েছ। দর্শকদের সামনে সেরা প্রোডাক্ট তুলে ধরতে চান নির্মাতারা। তাই বাড়তি সময় চেয়ে নিলেন। ছবির মানের সাথে আপস করার কোনও ইচ্ছা নেই নির্মাতারাদের। তবে এই খবর মনে ভেঙেছে আল্লু ভক্তদের। 

 আল্লুর পোস্টের নিচে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক ভক্ত তাদের হতাশা প্রকাশ করেছেন। একজন ক্ষুব্ধ আল্লু ভক্ত টুইট করেছেন, ‘সিনেমাটি ২০২৪ সালের জুনে মুক্তি পাচ্ছিল। কেন তা ২০২৪ সালের ডিসেম্বরে স্থানান্তরিত করা হয়েছে? চলচ্চিত্র নির্মাতারা দর্শকদের আবেগ নিয়ে খেলছন। পুষ্পা ভক্তদের পক্ষ থেকে আমি আদালতে মামলা করব যত তাড়াতাড়ি সম্ভব এই ছবি মুক্তি দেওয়ার জন্য’।

তবে সকলেই পুষ্পা টিমের উপর ক্ষুব্ধ এমনটা নয়, অনেকেই এই সিদ্ধান্তের স্বপক্ষে কথা বলেছেন। তাঁদের ধারণা ছবির পোস্ট প্রোডাকশনের কাজের মান আরও উন্নত হবে। কেউ কেউ তো আবার এমনটাও বলছেন, এটা ব্লকবাস্টার হওয়ার লক্ষ্মণ। কারণ পুষ্পা ছবির প্রথম ভাগও ডিসেম্বরেই মুক্তি পেয়েছিল। তাই এটা ইতিহাসের পুনরাবৃত্তি।

আরও পড়ুন-‘ওদের দুজন’কেই…', শুভ্রজিতের সঙ্গে প্রাক্তন প্রিয়াঙ্কার বিয়ের চর্চা,মুখ খুললেন সায়ন্ত

পরিচালক সুকুমার ও আল্লু অর্জুন ছবির মুক্তি পিছানো নিয়ে সম্প্রতি ম্যারাথন বৈঠকও করেন। প্রথম পর্বের মাধ্যমে দর্শকের সামনে এই ছবি নিয়ে ব্যাপক প্রত্যাশা তৈরি হয়েছে। তাই সেই প্রত্যাশা পূরণের কঠিন চ্যালেঞ্জ থাকছে আল্লু-রশ্মিকাদের সামনে। এবারও কী তাঁরা সফল হবেন? সেই উত্তর মিলতে অপেক্ষা ডিসেম্বরের। 

বায়োস্কোপ খবর

Latest News

মহরমেও কয়েকটি জায়গায় খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া! পাকিস্তানে দেখা মিলল খুদে বুমরাহের, বোলিং অ্যাকশন দেখে মুগ্ধ আক্রম- ভিডিয়ো তিহাড় জেলে কে কে যাবে আপনারাই তো বলতেন, সুকান্তর পালটা জবাব দিচ্ছেন কর্মীরা

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.