বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে হারুন কোভিড আক্রান্ত, জানাতেই হেনস্থার শিকার রণবীর! রেগে আগুন অভিনেতা
রণবীর শোরে

ছেলে হারুন কোভিড আক্রান্ত, জানাতেই হেনস্থার শিকার রণবীর! রেগে আগুন অভিনেতা

  • সততার জায়গা নেই? প্রশ্ন তুললেন রণবীর শোরে। 

করোনা আক্রান্ত কঙ্গনা সেন শর্মা ও রণবীর শোরের ছেলে হারুন। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে নিয়েছেন কঙ্কনার প্রাক্তন স্বামী রণবীর শোরে। ছুটি কাটাতো গোয়ায় গিয়েছিলেন তাঁরা। সকলকে সাবধান করার উদ্দেশে ছেলের অসুস্থতার কথা টুইট করে জানিয়েছিলেন তিনি। সেই টুইটের জেরে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হতে হল রণবীরকে।

ছেলেকে নিয়ে গোয়ার এক হোটেলে নিভৃতবাসে রয়েছেন রণবীর। অভিনেতার অভিযোগ, টুইট করে ছেলে হারুনের করোনা আক্রান্ত হওয়ার খবর জানাতেই, হোটেল কর্তৃপক্ষ তাঁদের সেখান থেকে চলে যেতে বাধ্য করেন। হোটেলে কোভিড রোগী থাকায় অন্যান্য অতিথিরা আপত্তি জানিয়েছেন।

এ বিষয় একরাশ ক্ষোভ উগড়ে অভিনেতা জানিয়েছেন, ‘যাঁরা এক দিন আগেও আমার সঙ্গে সেলফি তুলতে চাইছিলেন, তাঁরাই এখন হোটেল কর্তৃপক্ষের কাছে বাড়তি ছাড় চাইছেন, টাকা ফেরত চাইছেন। হুমকি দিচ্ছেন, কারণ আমরা সেই হোটেলের একটি ঘরে রয়েছি। এই অভিজ্ঞতার কথা সারা জীবন মনে থাকবে। অবাক হচ্ছি, পৃথিবীতে কি সত্যিই সততার জায়গা আছে।’ 

হোটেল কর্তৃপক্ষও এ বিষয় তাঁদের কোনও সহায়তা করেননি বলে অভিযেোগ করেন তিনি। বরং তাঁকে হেনস্থা করা হয়েছে, অভিযোগ রণবীর শোরের। দিন কয়েক আগে অভিনেতা টুইটে জানিয়েছিলেন, 'ছুটি কাটাতে গোয়া গিয়েছিলাম আমি আর আমার ছেলে। আর মুম্বই ফেরার সময় আরটিপিসিআর (RT-PCR) টেস্টে ধরা পড়ে আমার ছেলে হারুণ কোভিড পজিটিভ। যদিও ওর মধ্যে করোনার কোনও লক্ষণ নেই। আমরা নিজেদের তখনই কোয়ারেন্টাইন করে ফেলি। করোনার এই ঢেউ কিন্তু সত্যি।’ সঙ্গে সঙ্গে ছেলে হারুনকে নিয়ে নিভৃতবাসে চলে যান রণবীর।

 

 

বন্ধ করুন