বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আলো’ ছবির ঋতুপর্ণার ছোট্ট মেয়েটির মুম্বই পাড়ি, রণবীরের সঙ্গে করলেন জমিয়ে শ্যুট
রণবীর সিং-অঙ্গনা রায়
রণবীর সিং-অঙ্গনা রায়

‘আলো’ ছবির ঋতুপর্ণার ছোট্ট মেয়েটির মুম্বই পাড়ি, রণবীরের সঙ্গে করলেন জমিয়ে শ্যুট

  • শিলাদিত্য মৌলিকের ‘লুকোচুরি’ দিয়েই নায়িকা হিসেবে টলিউডে ডেবিউ করবেন অঙ্গনা। এরই মধ্যে তাঁর মুম্বই উড়ান, রণবীরের সঙ্গে কাজের সুযোগ। একের পর এক বাজিমাত করছেন অভিনেত্রী। 

আসানসোলের মেয়ে অভিনেত্রী অঙ্গনা রায়। খুব ছোট বয়স থেকে অভিনয় জগতের সঙ্গে যুক্ত সে। তরুণ মজুমদারের কালজয়ী ছবি ‘আলো’র মাধ্যমে খুব অল্প বয়সে অভিনয় জগতে পথ চলা শুরু অঙ্গনার। ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তর মেয়ে হয়েছিলেন তিনি। ১৭ বছর পর এখন সে মায়ানগীরের সফরে। মুম্বইয়ের স্পটলাইটেও নিজের ছাপ ফেলার চেষ্টায়। সম্প্রতি বলিউড তারকা রণবীর সিংয়ের সঙ্গে বিজ্ঞাপনের কাজ করেছেন। 

ছোট থেকে আসানসোলে মামার বাড়িতে বেড়ে ওঠা অঙ্গনার। সদ্য দেবালয় ভট্টাচার্যের 'দ্য গার্ল' বলে সিরিজের শ্যুট নিয়ে ব্যস্ত তিনি। এরই মধ্যে মায়ানগরীর থেকে ডাক আসে। বলিউড তারকা রণবীর সিংয়ের সঙ্গে বিজ্ঞাপনে অভিনয় করার সুযোগ। অনেকেই অডিশন দিয়েছিল এই বিজ্ঞাপনের জন্য, তবে পরিচালকের পছন্দ হয় অঙ্গনাকে। 

এর আগে বলিউড ছবি ‘মিসেস আন্ডারকভারে’ অভিনয় করেছেন অভিনেত্রী। শিলাদিত্য মৌলিকের ‘লুকোচুরি’ দিয়েই নায়িকা হিসেবে টলিউডে ডেবিউ করবেন। অঙ্গনার কথায়, বলিউড অভিনেতাকে সামনে দেখে প্রথমেই তিনি জানিয়েছিলেন, তিনি রণবীরকে অনেক শ্রদ্ধা করেন। সেটে নাকি দারুণ মজা করেন রণবীর। হৈচৈ করে মাতিয়ে রাখেন সকলকে। 

আলো ছবির সেই শিশুশিল্পী দীর্ঘ সময় অভিনয় জগত থেকে দূরেই ছিলেন। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন, লেখাপড়ার চাপ সামলে আবারও অভিনয়ের আঙিনায় ফিরে আসেন অঙ্গনা। বাংলা ওটিটি প্ল্যাটফর্মে রীতিমতো 'হইচই' ফেলেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ‘তানসেনের তানপুরা’ সিরিজে রোহিনীর চরিত্রে দেখা মিলেছে তাঁর। ‘সেই যে হলুদ পাখি’, ‘পাপ’,-এর মতো হইচই-এর ওয়েব সিরিজেও অভিনয় করেছেন। 

 

 

বন্ধ করুন