বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘টিপ টিপ বরষা পানি’ গানে দুর্দান্ত নাচ ‘আলতা ফড়িং’-এর খেয়ালির! দেখে হাঁ নেটিজেন
আলতা ফড়িং-এর ফড়িং খেয়ালি মণ্ডল

‘টিপ টিপ বরষা পানি’ গানে দুর্দান্ত নাচ ‘আলতা ফড়িং’-এর খেয়ালির! দেখে হাঁ নেটিজেন

  • 'মৌ-এর বাড়ি' ধারাবাহিকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার 'আলতা ফড়িং' ধারাবাহিকেও বাজিমাত করছেন। খেয়ালির এই নাচের ভিডিয়ো দেখেছেন?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’। সেখানে ফড়িং-এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালি মণ্ডল। খেয়ালি নাচের রিয়ালিটি শো 'বিন্দাস ডান্স- সিজন ওয়ান'-এর প্রতিযোগী ছিলেন । 'মৌ-এর বাড়ি' ধারাবাহিকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার 'আলতা ফড়িং' ধারাবাহিকেও বাজিমাত করছেন।

বাস্তবেও একজন জিমন্যাস্ট খেয়ালি। সম্প্রতি অভিনেত্রীর এখটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে দুর্দান্ত নাচতে দেখা গিয়েছে তাঁকে। পূর্বচড়া গ্রামীণ উৎসবের এই ভিডিয়ো। ছোট থেকেই নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন অভিনেত্রী। নাচেও পারদর্শিতা রয়েছে অভিনেত্রীর। খেয়ালি যেমন জিমন্যাস্টিকে ভালো সেই সঙ্গে, অভিনয়ও করছেন, তিনি নাচটাও ভালো করেন এই ভিডিয়োতে বোঝা গিয়েছে। আরও পড়ুন: Encrypted: বোনের রহস্য মৃত্যুর সন্ধানে দিয়া! আসছে রোমহর্ষক থ্রিলার ‘এনক্রিপটেড’

এক পুরনো সাক্ষাৎকারে খেয়ালি জানিয়েছিলেন, তিনি বাস্তবেও জিমন্যাস্টিকস করেন। ক্লাস ফাইভ থেকে শিখছেন। বাড়ির কাছেই এক কোচিং-এ ট্রেনিং নিতেন। মূলত নাচের কারণেই জিমন্যাস্টিকস শিখেছিলেন। এখন ক্লাবে নিয়মিত যেতে পারেন না, তবে অনুশীলন করা ছাড়েননি। আরও পড়ুন: বয়স ৫০-এর কোঠায়, ফুকেতে লাল বিকিনি পরে সমুদ্রের ঢেউ গুনছেন মন্দিরা বেদী

'আলতা ফড়িং'-এর গল্প জিমন্যাস্টিকের জগতের কাহিনি। যার নাম আলতা ফড়িং নস্কর। সেই চরিত্রে অভিনয় করছেন খেয়ালি। তার মা রাধারানি নস্করও এককালে রেসলিং-এ রাজ্যস্তরে চ্যাম্পিয়ন ছিল। নেপোটিজম-সহ আরও বেশ কিছু অপ্রীতিকর কারণে তাকে সরে যেতে হয় খেলা থেকে। খেয়ালির সঙ্গে পরে জুড়েছে প্রেমিক ‘বাবু’ ওরফে অর্ণব বন্দ্যোপাধ্যায়ের জীবন।

 

বন্ধ করুন