বাংলা নিউজ > বায়োস্কোপ > Arnab-Ipsita: অনস্ক্রিন বউদিকেই বিয়ে করল ‘আলতা ফড়িং’-এর নায়ক, অর্ণব-ইপ্সিতা বিয়ের ছবি ভাইরাল

Arnab-Ipsita: অনস্ক্রিন বউদিকেই বিয়ে করল ‘আলতা ফড়িং’-এর নায়ক, অর্ণব-ইপ্সিতা বিয়ের ছবি ভাইরাল

বিয়ে সেরে ফেলল অর্ণব-ইপ্সিতা

‘এভাবেই গল্প হোক…’, চুপিসাড়ে বিয়ে সারলেন অর্ণব-ইপ্সিতা। 

‘আলো ছায়া’র সেটে শুরু এই প্রেমের গল্প। অবশেষে পরিণতি পেল অর্ণব-ইপ্সিতার প্রেম কাহিনি। বিয়ের খবরে শিলমোহর গত মাসেই দিয়েছিলেন নায়িকা, আর এবার চুপিসাড়ে আইনি বিয়ে সেরে ফেললেন দুজনে। শনিবার রাতে আচমকাই বিয়ের ছবি পোস্ট করে সব্বাইকে চমকে দিলেন জুটিতে! চারিদিক থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন অর্ণব-ইপ্সিতা। 

স্টার জলসার সবচেয়ে নতুন মেগা ‘আলতা ফড়িং’-এর নায়ক অর্ণব বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে স্টার জলসারই অপর হিট মেগা ‘ধুলোকণা’তে বর্তমানে তানের স্ত্রীর চরিত্রে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। শনিবার আংটি বদলের পাশাপাশি আইনি বিয়ে সারলেন দুজনে। এদিন সেই ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘মিস্টার অ্যান্ড মিসেস বন্দ্যোপাধ্যায়ের তরফে অনেক ভালোবাসা’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দেন, ‘এনগেডজ অ্যান্ড ম্যারেড’। 

জি বাংলার ‘আলো-ছায়া’ ধারাবাহিকে অভিনেত্রী দেবাদৃতা বসুর বিপরীতে অভিনয় করেছিলেন অর্ণব। অন্যদিকে সিরিয়ালে তাঁর বৌদির চরিত্রে অভিনয় করেছেন ঈপ্সিতা। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব গাঢ় হয়, আর অল্প কয়েকদিনের মধ্যেই পরস্পরের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন তাঁরা। সেই প্রেমের কথা কোনওদিন অস্বীকার করেননি জুটি। প্রকাশ্যেই বলেছেন, ‘ভালোবাসি তোমায়’।

দুজনের ভালোবাসার বয়স দুই পেরিয়েছে, আর এবার চার হাত এক হল দুজনের। তারকা জুটিকে নতুন সফরের জন্য শুভেচ্ছা জানিয়েছেন মিশমি দাস, রশনি তন্বী, সায়ক চক্রবর্তী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দিতা রায় চৌধুরীর মতো ছোট পর্দার তারকারা। 

 

 

বন্ধ করুন